300X70
শনিবার , ১৭ ডিসেম্বর ২০২২ | ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

টিএএস এভিয়েশনের সাথে যোগ দিয়েছে ব্র্যাক ব্যাংক

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ১৭, ২০২২ ১১:৩৪ অপরাহ্ণ

থাই এয়ার এশিয়া’র ফ্লাইট উদ্বোধন উদযাপন

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : ঢাকা-ব্যাংকক-ঢাকা রুটে থাই এয়ারএশিয়া’র প্রথম ফ্লাইটের উদ্বোধন উদযাপন করতে ব্যাংকের ট্রানজ্যাকশন ব্যাংকিং গ্রাহক টিএএস এভিয়েশনের সাথে যোগ দিয়েছে ব্র্যাক ব্যাংক।

গত ২৪ নভেম্বর ২০২২ ঢাকায় উদ্বোধনী ফ্লাইট উদ্বোধন উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করে ব্র্যাক ব্যাংকের গ্রাহক থাই এয়ারএশিয়ার বাংলাদেশি জিএসএ ‘টিএএস এভিয়েশন লিমিটেড’।

থাই এয়ার এশিয়া’র সিইও সান্তিসুক ক্লংচাইয়া, টিএএস এভিয়েশনের চেয়ারম্যান কে এম মজিবুল হক, টিএএস এভিয়েশনের ব্যবস্থাপনা পরিচালক মোরশেদুল আলম চাকলাদার, ব্র্যাক ব্যাংক-এর হেড অব ট্রানজ্যাকশন ব্যাংকিং মোঃ জাবেদুল আলম-সহ ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

টিএএস এভিয়েশন-কে কর্পোরেট গ্রাহকদের জন্য ইন্টারনেট ব্যাংকিং ‘কর্পনেট’-সহ বিশেষায়িত ট্রানজ্যাকশন ব্যাংকিং সেবা প্রদান করে আসছে ব্র্যাক ব্যাংক।

বাংলাদেশ ও থাইল্যান্ডের মধ্যে বিমান যোগাযোগ আরও বাড়াবে এই ফ্লাইট। এটি বিমান চালাচল, ব্যবসা-বাণিজ্য এবং পর্যটন শিল্পের প্রসার করবে বলে আশা করা হচ্ছে।

এ উপলক্ষে ব্র্যাক ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড হেড অব কর্পোরেট ব্যাংকিং তারেক রেফাত উল্লাহ খান বলেন: “টিএএস এভিয়েশনের বিশ্বস্ত ব্যাংকিং পার্টনার হিসেবে আমরা গর্বিত। এভিয়েশন সেক্টরে ব্যবসা পরিচালনার ক্ষেত্রে, আমাদের বিশেষায়িত ট্রানজ্যাকশন ব্যাংকিং সার্ভিসগুলো কোম্পানিটির চাহিদা পূরণ করে। টিএএস এভিয়েশনের পার্টনার হিসেবে আমরা থাই এয়ারএশিয়া ফ্লাইটের সাফল্য কামনা করি।”

ব্র্যাক ব্যাংকের হেড অব ট্রানজ্যাকশন ব্যাংকিং মোঃ জাবেদুল আলম বলেন: “এভিয়েশন ইন্ডাস্ট্রিতে ব্র্যাক ব্যাংক পছন্দের একটি ব্যাংক হয়ে উঠছে। এই পার্টনারশিপ এভিয়েশন ইন্ডাস্ট্রিতে ব্যাংকিং সেবা প্রদানে আমাদের সক্ষমতার পরিচয় দেয়।”

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :