300X70
শুক্রবার , ১৩ আগস্ট ২০২১ | ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

টেকনাফে ২,৭০০ পিস ইয়াবাসহ এক পাচারকারী আটক

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
আগস্ট ১৩, ২০২১ ৭:৩৩ অপরাহ্ণ

১২ কোটি টাকা মূল্যের অবৈধ কারেন্ট ও চাইজাল জব্দ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন:
গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, টেকনাফ থানাধীন টেকনাফ দক্ষিণ জালিয়াপাড়া এলাকায় একটি বাড়িতে বিক্রির উদ্দেশ্যে ইয়াবা মজুদ করে রাখা আছে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে গতকাল বৃহস্পতিবার (১২ আগস্ট) রাতে স্টেশন কমান্ডার টেকনাফ লেঃ কমাঃ এম নাঈম উল হক এর নেতৃত্বে উক্ত এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

অভিযান চলাকালীন ঘরের বাথরুমের সিলিং এর ভেতর মজুদ করে রাখা ২,৭০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মোঃ আব্দুস শুক্কুর (৪৫) নামক ০১ ইয়াবা পাচারকারীকে আটক করা হয়। কোস্ট গার্ড পূর্ব জোনের মিডিয়া কর্মকর্তা লেঃ এম আব্দুর রউফ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, জব্দকৃত ইয়াবা ও ইয়াবা পাচারকারীকে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ কোস্ট গার্ড এর আওতাভুক্ত এলাকা সমূহে আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ, জননিরাপত্তার পাশাপাশি বনদস্যুতা, ডাকাতি দমন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ রোধে কোস্ট গার্ডের জিরো টলারেন্সনীতি অবলম্বন করে নিয়মিত অভিযান অব্যাহত আছে এবং ভবিষ্যতেও থাকবে।

১২ কোটি টাকা মূল্যের অবৈধ কারেন্ট ও চাইজাল জব্দ:
এদিকে, আজ শুক্রবার (১৩ আগস্ট) বাংলাদেশ কোস্ট গার্ড ঢাকা জোনের অন্তর্গত বিসিজি স্টেশন চাঁদপুর কর্তৃক গোপন সংবাদের ভিত্তিতে লেঃ শামস সাদেকীন নির্ণয় এর নেতৃত্বে চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলাধীন হাজীগঞ্জ বাজারের কাপড়িয়াপুট্টি এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে উক্ত এলাকায় ২টি দোকান এবং ২টি গোডাউন থেকে অবৈধ আনুমানিক ৩৩ লক্ষ মিটার নতুন কারেন্ট জাল ও ৪৭০ পিস চাইসহ ০২ জন জাল ব্যবসায়ীকে আটক করা হয়।

জব্দকৃত জালের আনুমানিক বাজার মূল্য প্রায় ১১ কোটি ৭১ লক্ষ ৪৫ হাজার টাকা মাত্র। উক্ত অভিযানে মৎস্য সম্প্রসারণ কর্মকর্তা মোঃ আশিকুর রহমান উপস্থিত ছিলেন। পরবর্তীতে আটককৃত ০২ জন জাল ব্যবসায়ীকে নির্বাহী ম্যাজিস্ট্রেট এনামুল হাসান কর্তৃক মোবাইলকোর্ট বসিয়ে ১০ হাজার টাকা জরিমানা করে ছেড়ে দেওয়া হয় এবং জব্দকৃত জাল আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়।

বাংলাদেশ কোস্ট গার্ডের এখতিয়ারভুক্ত এলাকাসমূহে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ, জননিরাপত্তার পাশাপাশি বনদস্যুতা, ডাকাতি দমন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রন এর পাশাপাশি অবৈধ জাল দিয়ে মৎস্য আহরণ নিষিদ্ধ করণের লক্ষ্যে নিয়মিত অভিযান অব্যাহত আছে এবং ভবিষ্যতেও থাকবে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :