300X70
রবিবার , ২৮ মে ২০২৩ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

নান্দাইলে এমপি তুহিনের দলীয় তৎপরতা ও গণসংযোগ অব্যাহত

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মে ২৮, ২০২৩ ১২:৪৪ পূর্বাহ্ণ

আর.এন শ্যামা, নান্দাইল (ময়মনসিংহ) : ময়মনসিংহ-৯ নান্দাইল নির্বাচনী এলাকার জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব মোঃ আনোয়ারুল আবেদীন খান তুহিনের আওয়ামী দলীয় তৎপরতা ও গণসংযোগ অব্যাহত আছে।

এমপি তুহিন, গত ১৫দিন যাবৎ উপজেলার ১৩টি ইউনিয়ন ও একটি পৌর সভার বিভিন্ন ওয়ার্ড আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগি সংগঠনের দলীয় বধিত সভায় অংশ গ্রহণ করে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দলকে চাঙ্গা করে যাচ্ছেন। তিনি প্রতিদিন দলীয় তৃণমূল পর্যায়ে বিভিন্ন ইউনিয়নের ওয়ার্ড পর্যায়ে নেতাকর্মীদের নিয়ে হাড় ভাঙ্গা পরিশ্রম করে দলীয় ৪/৫টি প্রোগ্রামে অংশ গ্রহন করছেন।

এছাড়াও তিনি প্রতিদিন উপজেলার বিভিন্ন প্রশাসনিক সভায়ও অংশ গ্রহণ করে আসছে। মানবতার ফেরিওয়ালা এমপি তুহিন আওয়ামীলীগ দলীয় কোন নেতাকর্মী মৃত্যুবরণ করলে খবর পাওয়ার সাথে সাথে তার বাড়িতে চলে যান এবং জানাযায় অংশ গ্রহন সহ পারিবারিক খোঁজখবর নিচ্ছে গুরুত্ব সহকারে। নান্দাইলে আওয়ামীলীগের তৃণমূল পর্যায়ের নেতাকর্মীরা জানান, এমন পরিশ্রমী এমপি পাওয়া অনেক নির্বাচনী এলাকার নেতাকর্মীদের ভাগ্যে জুটেনি।

তিনি প্রতিদিন সকালে নান্দাইল মডেল থানা সংলগ্ন তাঁর নিজ বাস ভবনে সাধারণ নেতাকর্মী ও জনসাধারণের বিভিন্ন অভিযোগ দাবী দাওয়া মনযোগ সহকারে শুনেন এবং সমস্যার সমাধান করার চেষ্ঠা করেন। এলাকার সাধারণ লোকজন এমন কর্মী বান্ধব ও মানবিক এমপি পেয়ে খুবই খুশি।

জননেত্রী শেখ হাসিনার নিদের্শে এমপি তুহিন এলাকার সর্বক্ষেত্রে ব্যাপক উন্নয়ন সাধিত করেছেন যা চোখে পড়ার মত এবং উন্নয়নের সফলতা জনগণ ভোগ করছেন। উপজেলার চন্ডীপাশা ইউনিয়নের ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ইউপি সদস্য মোঃ রতন ভূইঁয়া জানান, এমপি তুহিনের জনপ্রিয়তায় অনেকেই আজ ঈর্ষানিত। তিনি নান্দাইলের গ্রামাঞ্চলের সর্বত্র যে উন্নয়ন করেছেন স্বাধীনতা উত্তর নান্দাইলে কোন রাজনৈতিক নেতার পক্ষে এত উন্নয়ন করা সম্ভব হয়ে উঠেনি।

নান্দাইলের সাধারণ জনগণ এমপি তুহিনকে আবারও আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিপুল ভোটে নির্বাচিত করে উক্ত আসনটিকে জননেত্রী শেখ হাসিনাকে উপহার দেওয়ার জন্য প্রস্তুত রয়েছেন।

চন্ডীপাশা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল কাদির মেম্বার জানান, এমপি তুহিনের একটি উল্লেখ যোগ্য বিষয় হচ্ছে, যা জনগণকে তাঁর প্রতি আকৃষ্ট করেছে বেশী। যেমন- যে কোন লোক তাঁকে ফোন দেওয়ার সাথে সাথে তিনি গুরুত্ব সহকারে তা রিসিভ করেন এবং ধূর্য্য সহকারে শুনেন। যা এলাকার সর্ব সাধারণের কাছে প্রশংসিত।

এমপি আনোয়ারুল আবেদীন খান তুহিনকে প্রতিটি দলীয় কর্মসূচিতে সার্বক্ষনিক সহযোগিতা করে যাচ্ছেন নান্দাইল উপজেলা পরিষদের বিপুল ভোটে নির্বাচিত চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল, বার বার নির্বাচিত নান্দাইল পৌরসভার মেয়র রফিক উদ্দিন ভূইঁয়া ও বার বার নির্বাচিত ময়মনসিংহ জেলা পরিষদ সদস্য ও নান্দাইল উপজেলা যুবলীগের সভাপতি আবু বক্কর সিদ্দিক বাহার সহ দলীয় নেতাকর্মীবৃন্দ।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

বিএনপির দাবি নিয়ে বিদেশিরা কোনো চাপ দেয়নি: ওবায়দুল কাদের

অগ্নি নিরাপত্তা না থাকলে ট্রেড লাইসেন্স দেয়া হবে না : মেয়র আতিকুল

গাজীপুরকে অস্থিতিশীল করার জন্য পরিকল্পিত ভাবে মন্দিরে হামলা : মেয়র জাহাঙ্গীর আলম

করোনা: বিশ্বজুড়ে দৈনিক মৃত্যুর সংখ্যা বেড়েছে

আবহাওয়া অধিদপ্তর কর্তৃক ‘Seminar on Natural Disaster: Bridging of Early Warning and Early Action Decision Making’ বিষয়ক সেমিনার অনুষ্ঠিত

২১ আগস্ট নিহতের স্মরণে গাজীপুর প্রেসক্লাবে আলোচনা সভা ও দোয়া

দৈনিক বাংলার কণ্ঠের উপদেষ্টা জাহাঙ্গীর আলম আর নেই

ভূমি মন্ত্রণালয়ে ২৮১জন সার্ভেয়ার নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ

২০২৩-২৪ জাতীয় বাজেটের উপর প্রাক-বাজেট আলোচনা

সান্তাহার পৌরসভার সংস্কারহীন ড্রেন ভোগান্তি

ব্রেকিং নিউজ :