300X70
রবিবার , ৩ জুলাই ২০২২ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

টেলিযোগাযোগ বিভাগের উদ্যোগে বন্যাদুর্গত এলাকায় আরও ত্রাণসামগ্রী প্রেরণ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুলাই ৩, ২০২২ ৯:৪৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক : ডাক ও টেলিযোগাযোগ বিভাগের উদ্যোগে বন্যাদুর্গত এলাকায় বিতরণের জন্য ত্রাণ বোঝাই আরও একাধিক গাড়ী বিটিসিএল থেকে আগামী ৫ জুলাই নেত্রকোণা জেলার মোহনগঞ্জ ও মদন উপজেলার উদ্যেশ্যে পাঠানোর উদ্যোগ গ্রহণ করা হয়েছে।

আজ রোববার ঢাকায় বিটিসিএল ভবনে হুয়াওয়ে বাংলাদেশ লিমিটেড এবং প্রযুক্তি প্রতিষ্ঠান জিনিউ বন্যার্তদের জন্য ১৩৫০ প্যাকেট ত্রাণসামগ্রী বন্যাদুর্গতদের মধ্যে বিতরণের জন্য ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার-এর নিকট হস্তান্তর করে। ডাক ও টেলিযোগাযোগ সচিব জনাব খলিলুর রহমান এবং বিটিসিএল‘র ব্যবস্থাপনা পরিচালক ড. মো: রফিকুল মতিন এসময় উপস্থিত ছিলেন। মোহনগঞ্জ ও মদন উপজেলার হাওর অঞ্চলের জন্য এখন পর্যন্ত ১৬৫০ প্যাকেট ত্রাণ প্রস্তুত হয়েছে।আরও অন্তত এক হাজার প্যাকেট ত্রাণ প্রস্তুত হচ্ছে।

এর আগে ডাক ও টেলিযোগাযোগ বিভাগের উদ্যোগে নেত্রকোণার খালিয়াজুরীতে ৫ হাজার ২১ প্যাকেট ও সুনামগঞ্জের শাল্লা উপজেলায় এক হাজার প্যাকেট ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। উল্লেখ্য ডাক ও টেলি যোগাযোগ মন্ত্রী জনাব মোস্তাফা জব্বারের নির্দেশে হাওরের বন্যাদুর্গত এলাকায় ত্রাণ বিতরণ শুরু হয়।

মন্ত্রী আরও ত্রাণের ব্যবস্থা করছেন। ডাক ও টেলিযোগাযোগ বিভাগ ও এর অধীন সংস্থাসমূহের পক্ষ থেকেও ত্রাণ পাঠানোর উদ্যোগ গ্রহণ করা হয়েছে। আরও উল্লেখ্য যে টেলিযোগাযোগ বিভাগ হাওর এলাকায় ফিক্সড ফোন, মোবাইল নেটওয়ার্ক ও জরুরি সেবা সচল করা ছাড়াও স্যাটেলাইট হাব স্থাপন করেছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :