300X70
মঙ্গলবার , ২২ ফেব্রুয়ারি ২০২২ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ট্রাকের ধাক্কায় প্রাণ গেল মা-নানির, বেঁচে গেল ছোট্ট শিশুটি

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ফেব্রুয়ারি ২২, ২০২২ ৩:৪২ অপরাহ্ণ

সংবাদদাতা, মুন্সীগঞ্জ: টঙ্গীবাড়ি-বালিগাঁও সড়কে মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ি উপজেলার তোলকাই গ্রামে ট্রাকের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশা আরোহী মা ও নানি নিহত হয়েছেন। তবে বেঁচে গেছে আড়াই বছর বয়সী মেয়েটি।

আজ মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মা পুতুল আক্তার (২০) ও নানি শিউলী বেগম (৪৫)। বেঁচে যাওয়া নাতনি আনিসা বর্তমানে টঙ্গীবাড়ি থানা পুলিশের হেফাজতে রয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, নারায়নগঞ্জের সৈয়দপুর থেকে সিএনজিচালিত একটি অটোরিকশায় করে মাদারীপুরের শিবচরে যাওয়ার উদ্দেশ্যে মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার শিমুলিয়াঘাটে যাচ্ছিলেন নানি শিউলী, মা পুতুল ও নাতনি আনিসা। পথিমধ্যে জেলার টঙ্গীবাড়ি উপজেলার তোলকাই গ্রামে বিপরীতমুখী বেপরোয়া গতির একটি ট্রাকের সঙ্গে অটোরিকশার সংঘর্ষ ঘটে।

এতে সিএনজিচালিত অটোরিকশা দুমড়ে-মুচড়ে গেলে ঘটনাস্থলেই মা ও নানী মারা যান। ঘটনাস্থলে থেকে স্থানীয় খোরশেদা বেগম নামে এক নারী আড়াই বছরের নাতনি আনিসাকে জীবিত অবস্থায় উদ্ধার করেন।

এ ঘটনায় আহত হন অটোরিকশা চালকও। তাকে টঙ্গীবাড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়।

শিশু আনিসাকে উদ্ধারকারী খোরশেদা বেগম বলেন, রাস্তার পাশে আমাদের বাড়ি। দুর্ঘটনা সময় একটি বিকট আওয়াজ হলে আমরা সাথে সাথে রাস্তায় যাই। দুই নারীর মাথা থ্যাঁতলে সাথে সাথে মারা যায়। কিন্তু শিশুটি মাথায় হালকা আঘাত পেলেও প্রাণে রক্ষা পেয়েছে। ঘটনাস্থাল থেকে তাকে কোলে তোলে নিয়ে দ্রুত টঙ্গীবাড়িতে ও পরে বালিগাঁও বাজারে চিকিৎসা দেই।

টঙ্গীবাড়ি থানার ওসি মোল্লা সোহেব আলী জানান, নিহতদের মরদেহ মর্গে প্রেরণ করা হয়েছে। ট্রাক চালক বাবুলকে (৩৮) আটক করা হয়েছে। আহত শিশু ও সিএনজি চালককে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আইনি পদক্ষেপ শেষে নিহতদের মরদেহ স্বজনদের বুঝিয়ে দেওয়া হবে। দুর্ঘটনাকবলিত সিএনজি ও ট্রাকটি জব্দ করা হয়েছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :