300X70
বৃহস্পতিবার , ৫ মে ২০২২ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ঠাকুরগাঁওয়ে পেট্রল, অকেটন সংকটে চরম ভোগান্তিতে মোটরসাইকেল চালক

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মে ৫, ২০২২ ৯:৪৬ অপরাহ্ণ

প্রতিনিধি, ঠাকুরগাঁও : ঠাকুরগাঁওয়ে ফিলিং স্টেশন গুলোতে পাওয়া যাচ্ছে না পেট্রোল ও অকটেন৷ এ নিয়ে চরম ভোগান্তিতে পড়েছেন মোটরসাইকেল চালকেরা৷ এক ফিলিং স্টেশন থেকে আরেক ফিলিং স্টেশনে গেলেও পাওয়া যাচ্ছেনা তেল। অনেকে পেট্রোল না পেয়ে যেতে পারছেনা গন্তব্যে। মোটরসাইকেল সাথে নিয়ে পায়ে হেটে এক ফিলিং স্টেশন থেকে আরেক ফিলিং স্টেশন গেলেও পাওয়া যাচ্ছেনা কোন প্রতিকার।

আজ বৃহস্পতিবার (৫ মে) জেলা শহরের ফিলিং স্টেশনগুলোতে গিয়ে দেখা যায়, শহরের বাঁধন কাকন ফিলিং স্টেশন, চৌধুরী ফিলিং স্টেশন, মির্জা ফিলিং স্টেশন, রুপসী বাংলা ফিলিং স্টেশন, সুপ্রিয় ফিলিং স্টেশনের পেট্রোল ও অকটেন সরবরাহের ট্যাংকগুলো পলেথিন ও কাপড়ে মোড়ানোর রয়েছে। উপরে লিখে দেওয়া হয়েছে পেট্রোল ও অকেটন শেষ। প্রায় ১৫-২০ দিন ধরে পেট্রোল পাওয়া যায়নি আর গতকাল থেকে পাওয়া যাচ্ছেনা অকটেন৷

মোটরসাইকেল চালক সুমন আহমেদ বলেন, পাম্প মালিকদের দূর্নীতির কারণে আমাদের মোটরসাইকেল চালকদের এ ভোগান্তি। আর অন্য কোন কারণ থাকতে পারেনা। সরকার পেট্রোল আর ডিজেলে ভর্তুকি দেই। কিন্তু আমরা এই পেট্রোল অকটেন পাচ্ছিনা। আমরা কর্তৃপক্ষের কাছে দৃষ্টি আকর্ষণ করছি। বিষয়টি যাতে করে খুব দ্রুত নিরসন করা হয়।

জয় মহ্নত নামে আরেক মোটরসাইকেল চালক বলেন, পেট্রোল না পাওয়ার কারনে আমরা চরম দুর্ভোগে আছি। গতকাল থেকে আবার অকটেন পাওয়া যাচ্ছে না। আমরা আত্নীয় স্বজনদের বাড়ি যাওয়ার জন্য প্রস্তুতিও নিয়েছি। কিন্তু শহরের কোথাও কোন পাম্পে পেট্রোল ও অকটেন পাওয়া যাচ্ছে না৷ এটি কি আসলে পাম্প মালিকদের কোন ধরনরে সিন্ডিকেট নাকি সরবরাহ নেই ডিপোতে এই বিষয়টি প্রশাসনের খতিয়ে দেখা দরকার বলে আমি মনে করছি।

এনামুল ফিলিং স্টেশনের প্রধান নির্বাহী মারুফ হাসান বলেন, আমরা প্রায় পনের দিন থেকে পেট্রোল দিতে পারছিনা। দুইদিন থেকে অকটেন সরবরাহ নেই। আমরা ডিপোতে গাড়ি পাঠিয়েছি। কিন্তু তারাও আমাদের সরবরাহ দিতে পারছেননা।

ফিলিং স্টেশনের ম্যানেজাররা জানান, আমরা পার্বতীপুর, বাঘাবাড়িসহ যে সকল ডিপো থেকে তেল নেই সব জায়গায় যোগাযোগ করেছি। তারা বলছেন তাদের কাছেও তেল নেই। প্রায় ৫/৬ দিন থেকে আমরা কোন ধরনের পেট্রোল পাচ্ছি না।

এব্যাপারে পার্বতীপুর ডিপোর সাথে যোগাযোগ করা হলে সেখানকার ইনচার্জ ফারুক হোসেন জানান, ডিপোতে তেল না থাকার কারনে তারা ফিলিং স্টেশনগুলোতে সরবরাহ দিতে পারছেননা। তবে তারা চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

এ বিষয়ে জানতে চাইলে জেলা প্রশাসক ড.মাহবুবুর রহমান বলেন, এটা নিয়ে আমরা কথা বলেছি। আসলেই পেট্রোল সরবরাহ কম আছে। ডিপো গুলোতে একই অবস্থা। আমরা চেষ্টা চালিয়ে যাচ্ছি। আশা করছি স্বল্প সময়ের মধ্যে সমস্যাটি সমাধান হবে৷

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :