300X70
শুক্রবার , ২৬ মে ২০২৩ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ডিআরইউ সম্মাননা পেলেন সাংবাদিক রফিকুল ইসলাম রতন

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মে ২৬, ২০২৩ ৮:৩৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক : ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকীতে প্রতিষ্ঠাতা সদস্যদের উত্তরীয় পরিয়ে ও সম্মাননা প্রদান করা হয়েছে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি জাতীয় সংসদের উপনেতা ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বেগম মতিয়া চৌধুরীর কাছ থেকে সম্মাননা

গ্রহণ করেন প্রতিষ্ঠাতা সদস্য, দৈনিক বাংলাদেশ বুলেটিনের ভারপ্রাপ্ত সম্পাদক ও বাংলাদেশ সম্পাদক ফোরামের আহবায়ক বিশিষ্ট সাংবাদিক রফিকুল ইসলাম রতন।

আজ শুক্রবার ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) এর নজরুল হামিদ মিলনায়তনে সংগঠনটির ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে প্রতিষ্ঠাতা সদস্যদের উত্তরীয় পরিয়ে ও কেষ্ট প্রদানের মাধ্যমে এ সম্মাননা স্মারক দেওয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে সম্মাননা প্রদান করেন জাতীয় সংসদের উপনেতা ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বেগম মতিয়া চৌধুরী। সে সময় আরও উপস্থিত ছিলেন, সংগঠনের প্রতিষ্ঠাতা সদস্য, জাতীয় প্রেসক্লাব, বিএফইউজে ও ডিইউজেসহ নেতৃবৃন্দ, সিনিয়র সাংবাদিক ও সংগঠনের সদস্যরা।

সম্মাননা বিষয়ে সাংবাদিক রফিকুল ইসলাম রতন বলেন, ‘১৯৯৫ সালের ২৬ মে প্রতিষ্ঠিত সংগঠনটি অন্যতম প্রতিষ্ঠাতা সদস্য হিসেবে আমি এই সম্মাননা পেয়ে নিজেকে সম্মানীত ও গৌরবান্বিত বোধ করছি।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :