300X70
রবিবার , ১৮ ডিসেম্বর ২০২২ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ডি মারিয়া ও মেসির গোলে এগিয়ে বিরতে আর্জেন্টিনা

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ১৮, ২০২২ ১০:০৬ অপরাহ্ণ

ক্রীড়া ডেস্ক : ডি মারিয়া ও মেসির গোলে এগিয়ে বিরতে আর্জেন্টিনা। ৩৬ বছরের শিরোপাখরা কাটানোর দৌড়ে এগিয়ে মেসির দল আর্জেন্টিনার।

এবারের বিশ্বকাপের শুরু থেকেই ইনজুরিতে ভুগছেন ডি মারিয়া। খেলতে পারেননি বিশ্বকাপের অনেকগুলো ম্যাচই। গত তিন ম্যাচেও ছিলেন না শুরুর একাদশে।

লুসাইল আইকনিক স্টেডিয়ামের ফাইনালে শুরুতেই চমক আর্জেন্টিনার। টুর্নামেন্ট জুড়ে দাপুটে ফুটবল খেলা ফ্রান্সকে ৩৮ মিনিটের মাথায়ই ২ গোল দিয়ে ফেলেছে লিওনেল মেসির দল।

তাতে ৩৬ বছরের শিরোপাখরা কাটানোর দৌড়ে বেশ ভালোভাবেই এগিয়ে আছে দলটি। ব্যবধান দ্বিগুণ করার গোলটা করে তাই আবেগ আর ধরে রাখতে পারেননি ডি মারিয়া। ফ্রান্সের জালে বল জড়িয়ে রীতিমতো কান্নায় ভেঙে পড়েন আর্জেন্টাইন এ তারকা।

৩৮তম মিনিটে কাউন্টার অ্যাটাক থেকে বল পান হুলিয়ান আলভারেজের পাস থেকে ডি বক্সের ভেতরে বল পান আনহেল ডি মারিয়া। চমৎকার শটে ফ্রান্সের গোলকিপার উগো লরিসকে পরাস্ত করেন ডি মারিয়া।

এর আগে ২২তম মিনিটে আর্জেন্টিনাকে পেনাল্টিটাও এনে দেন মারিয়া। বক্সের ভেতর তাকে ফাউল করেন উসমান দেম্বেলে। পেনাল্টির বাঁশি বাজান রেফারি শিমন মারচিনিয়াক। স্পটকিক থেকে গোল করতে ভুল করেননি মেসি।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :