300X70
শুক্রবার , ৫ মার্চ ২০২১ | ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ, বংশাল ও মতিঝিলে ৩৫ জুয়াড়ি গ্রেফতার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মার্চ ৫, ২০২১ ২:৫৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক : ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ, বংশাল ও মতিঝিল হতে ৩৫ জুয়াড়িকে গ্রেফতার র‍্যাব ।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, মাদক, ছিনতাইকারীসহ ক্যাসিনোর (জুয়াড়ি) বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় আজ শুক্রবার (৫ মার্চ) দুপুর পৌনে ২ টার দিকে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন পূর্ব চড়াইল রোড গোলাম বাজার এলাকায় একটি অভিযান পরিচালনা করে জুয়ার আসর হতে জুয়া খেলা অবস্থায় ২২ জন জুয়াড়িকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হচ্ছে নূর ইসলাম (৪৪), মিলন মোল্লা (২৭), মিজানুর রহমান (৩৭), সাগর মিয়া (৩২), আব্দুল কুদ্দুছ (৩২), নাইম (৪৩), ইব্রাহীম (৩৩), মোকলেছ (৪৫), মোঃ মামুন (২৪), মোঃ শাকিল (৩০), বেলায়েত হোসেন বাপ্পি (৩২), মোঃ রাসেল (২৮), মোঃ লিটন (৪৫), আবুল হোসেন (৪২), মোঃ আব্বাস (৩০), সাইদুল আকন্দ (৩০), মোঃ ইলিয়াছ (২৭), রমজান (৩২), আব্দুল খালেক (৩২), বিল্লাল হোসেন (৪০), আবুল কালাম আজাদ (৪২) ও জনি (৩২)।

এসময় তাদের নিকট থেকে খোলা অবস্থায় ২৫৫ পিস জুয়া খেলার কার্ড (তাস), ১৫টি মোবাইল ফোন ও নগদ- ১৫ হাজার ৩শ’ ৩০ টাকা উদ্ধার করা হয়।

এছাড়া একইদিনে ৩ টার দিকে র‌্যাব- ১০ এর একই আভিযানিক দল রাজধানী ঢাকার বংশাল থানাধীন নয়াবাজার ৮৮ হাজী আব্দুল্লাহ সরকার লেন এলাকায় অপর একটি অভিযান চালিয়ে জুয়ার আসর হতে জুয়া খেলা অবস্থায় ৭ জন জুয়াড়িকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হচ্ছে মোঃ পাপন হোসেন (২৮), মোঃ শহীদ (৩৫), সাগর (২০), মোঃ ফাহিম (২০),  মিরাজ (২০), শাওন (২০) ও মোঃ রনি (৩৬) ।

এসময় তাদের নিকট থেকে খোলা অবস্থায় ২০২ পিস জুয়া খেলার কার্ড(তাস), ৭টি মোবাইল ফোন ও নগদ- ৮ হাজার ৭শ’ ৮০ টাকা উদ্ধার করা হয়।

এছাড়াও গতকাল বৃহস্পতিবার (৪ মার্চ) রাত ১০ টার দিকে র‌্যাব- ১০ এর অপর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার মতিঝিল থানাধীন কমলাপুর বাজার রোড এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে জুয়ার আসর হতে জুয়া খেলা অবস্থায় ৬ জুয়াড়িকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হচ্ছে কবির হোসেন (৩৭), নুরুজ্জামান (৪৫), আব্দুল আজিজ (৪৭), হামিদুর রহমান (৩৭), আবুল হোসেন (৫৯), আঃ সাত্তার (৫৮)।

এসময় তাদের নিকট থেকে খোলা অবস্থায় ১৫০ পিস জুয়া খেলার কার্ড(তাস), ৮টি মোবাইল ফোন ও নগদ ২৩ হাজার ১০ টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার জুয়াড়ি। তারা দীর্ঘদিন যাবৎ একে অন্যের সাথে জুয়া খেলে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করছে এবং জুয়া খেলার মাধ্যমে নিজেদের সর্বস্ব হারাচ্ছে।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা রুজু করা হয়েছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :