300X70
মঙ্গলবার , ১৫ আগস্ট ২০২৩ | ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ঢাকার লালবাগ ও দক্ষিণ কেরাণীগঞ্জ হতে সাজা ওয়ারেন্টভুক্ত ২ আসামি গ্রেফতার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
আগস্ট ১৫, ২০২৩ ১:০১ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : রাজধানী ঢাকার লালবাগ থানা এলাকায় রোবার (১৩ আগস্ট) রাতে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল একটি অভিযান পরিচালনা করে ৩ টি চেক প্রতারণা মামলায় ২ বছর ৪ মাসের সাজাপ্রাপ্ত ও ১২ লক্ষ ৮০ হাজার টাকা অর্থদন্ডে দন্ডিত এবং অপর ৮টি চেক প্রতারণা মামলায় ওয়ারেন্টভূক্ত পলাতক আসামী মোঃ জাহিদুল ইসলাম @ হান্নান (৪৫), পিতা-মৃত আব্দুর রাজ্জাক হাওলাদার, সাং-দক্ষিণ খেজুরতলা, থানা-সদর, জেলা-বরগুনা, বর্তমান ঠিকানা-লালবাগ, বড়ভাট মসজিদের পার্শ্বে, থানা-লালবাগ’কে গ্রেফতার করে।

এছাড়া একইদিন রাতে র‌্যাব-১০ এর উক্ত আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন ঝিলমিল এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে যৌতুক নিরোধ আইনের মামলায় ২ বছর ৬ মাসের সাজাপ্রাপ্ত ও ৭ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ৬ মাসের সাজাপ্রাপ্ত পলাতক আসামী মোঃ আলমগীর হোসেন (৩৪), পিতা-মোঃ আঞ্জু মিয়া, সাং-পংধুলন, দক্ষিণপাড়া, থানা-ইটনা, জেলা-কিশোরগঞ্জ‘কে গ্রেফতার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে, গ্রেফতারকৃত আসামিরা উপরোক্ত ঘটনার সাথে তাদের সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। তারা মামলা রুজুর পর থেকে দেশের বিভিন্ন এলাকায় আত্মগোপন করে ছিল বলে জানা যায়।

গ্রেফতারকৃত আসামিদেরকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :