300X70
বুধবার , ২২ ফেব্রুয়ারি ২০২৩ | ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ঢাকা মেয়র কাপের ক্রিকেটে চ্যাম্পিয়ন ৩৮ নম্বর ওয়ার্ড

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ফেব্রুয়ারি ২২, ২০২৩ ৬:৩৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : ঢাকা মেয়র কাপ আন্তঃওয়ার্ড ক্রীড়া প্রতিযোগিতা-২০২৩ এর ক্রিকেট খেলায় চ্যাম্পিয়ন হয়েছে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ঢাদসিক) ৩৮ নম্বর ওয়ার্ড।

আজ বুধবার (২২ ফেব্রুয়ারী) গোলাপবাগ খেলার মাঠে অনুষ্ঠিত দক্ষিণ সিটির ১২ নম্বর ও ৩৮ নম্বর ওয়ার্ডের মধ্যকার ফাইনাল খেলায় ৩৮ নম্বর ওয়ার্ড ৫ উইকেটে জয় লাভ করে।

টসে জিতে ৩৮ নম্বর ওয়ার্ড প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন। প্রথমে ব্যাট করতে নেমে ১২ নম্বর ওয়ার্ড নির্ধারিত ২০ ওভারে ১৭২ রান করে। জবাবে শামসুল ইসলাম অনিকের ৪৯ বলে অনবদ্য ১১৩ রানের ওপর ভর করে ৩৮ নম্বর ওয়ার্ড ১৭ ওভারেই ১৭৫ রান করে এবং ৩৮ নম্বর ওয়ার্ড ৫ উইকেটে ১২ নম্বর ওয়ার্ডকে হারায়। ৩৮ নম্বর ওয়ার্ডের অনিক ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হয়।

এর আগে আজ সকালে ঢাদসিক মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস ঢাকা মেয়র কাপ আন্তঃওয়ার্ড ক্রীড়া প্রতিযোগিতা-২০২৩ এর ক্রিকেট খেলার ফাইনাল ম্যাচের উদ্বোধন করেন। এ সময় তিনি দু’দলের খেলোয়াড়দের সাথে পরিচিত হন।

এ সময় অন্যান্যের মধ্যে করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. মিজানুর রহমান, সচিব আকরামুজ্জামান, পরিবহন মহাব্যবস্থাপক মো. হায়দর আলী, দক্ষিণ সিটির ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক স্থায়ী কমিটির সভাপতি মোহাদ্দেস হোসেন জাহিদসহ কমিটির অন্যান্য সদস্যবৃন্দ, দক্ষিণ সিটি করপোরেশনের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়াও বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক আকরাম খান মাঠে উপস্থিত থেকে সরাসরি খেলা উপভোগ করেন।

উল্লেখ, গত ৫ জানুয়ারি ঢাকা মেয়র কাপ আন্তঃওয়ার্ড ক্রীড়া প্রতিযোগিতা-২০২৩ এর উদ্বোধনী অনুষ্ঠিত হয়। এছাড়াও আজ (২২ ফেব্রুয়ারি) বিকেলে কমলাপুরস্থ বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে এবারকার আয়োজনের ফুটবলের ফাইনাল খেলা ও টুর্নামেন্টের সমাপনী অনুষ্ঠিত হচ্ছে (চলছে)। এর মাধ্যমে ফুটবল, ক্রিকেট ও ব্যাডমিন্টন নিয়ে ধারাবাহিকভাবে ৩য় বারের মতো আয়োজিত এই ক্রীড়া প্রতিযোগিতার পর্দা নামবে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :