300X70
মঙ্গলবার , ২৫ মে ২০২১ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

দক্ষিণখানে রাস্তায় ময়লা ফেলায় জুয়েলার্স বন্ধ করে দিলেন মেয়র আতিক

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মে ২৫, ২০২১ ৮:১৭ অপরাহ্ণ

রাস্তা দখল করে নির্মাণ সামগ্রী রাখায় স্পট নিলাম

নিজস্ব প্রতিবেদক : ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) মেয়র মোঃ আতিকুল ইসলাম এর নির্দেশনায় রাস্তায় ময়লা ফেলার কারণে বন্ধ করে দেয়া হলো একটি জুয়েলার্স এবং রাস্তা দখল করে নির্মাণ সামগ্রী রাখায় সেগুলো করা হল স্পট নিলাম।

আজ মঙ্গলবার (২৫ মে) দুপুরে ডিএনসিসি মেয়র রাজধানীর উত্তরা, দক্ষিণখান ও আব্দুল্লাহপুর এলাকার সার্বিক অবস্থা পর্যবেক্ষণের জন্য সরেজমিনে পরিদর্শন করেন।

মোঃ আতিকুল ইসলাম এর পরিদর্শনকালে দক্ষিণখান কাঁচা বাজার এলাকায় রাস্তায় ময়লা ফেলার কারণে একুশে জুয়েলার্স নামক একটি দোকান তাৎক্ষণিকভাবে বন্ধ করে দেয়া হয়। তাঁর উপস্থিতিতে ৭ নম্বর অঞ্চলের ৪৮ নং ওয়ার্ডের নগরবাড়ি এলাকায় অবৈধভাবে রাস্তায় এবং ফুটপাতে নির্মাণ সামগ্রী রাখায় প্রকাশ্য নিলামের মাধ্যমে আনুমানিক ৫ টন রড নগদ ১ লক্ষ ৭৫ হাজার টাকায় বিক্রি করে বিক্রিত অর্থ সরকারি কোষাগারে জমা করা হয়।

ডিএনসিসি মেয়রের নির্দেশনায় একই ওয়ার্ডের মধুবাগ এলাকায় রাস্তার উপরে অবৈধভাবে নির্মিত সিমেন্টের পিলার বুলডোজার দিয়ে ভেঙে সরিয়ে দেয়া হয়।

পরিদর্শনকালে মোঃ আতিকুল ইসলাম অত্র এলাকার জলাবদ্ধতা নিরসনের লক্ষ্যে প্রয়োজনীয় পদক্ষেপ নিতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে নির্দেশনা প্রদান করেন। তিনি নগরবাসীকে যত্রতত্র ময়লা না ফেলে নির্দিষ্ট স্থানে ময়লা ফেলার জন্য অনুরোধ করেন এবং সকলকে সরকারের নির্দেশনাসহ স্বাস্থ্য বিধিসমূহ যথাযথভাবে মেনে চলার পরামর্শ দেন।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :