300X70
বৃহস্পতিবার , ২৭ এপ্রিল ২০২৩ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

দক্ষিণ কেরাণীগঞ্জে গণধর্ষণ মামলার আসামী ইমন মোল্লা গ্রেফতার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
এপ্রিল ২৭, ২০২৩ ১:৩৮ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সাবির্ক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে থাকে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, মাদক ব্যবসায়ী এবং খুন, অপহরন ও ধর্ষণসহ বিভিন্ন মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে। গোয়েন্দা নজরদারী ও আভিযানিক কার্যক্রমের ধারাবাহিকতায় অপরাধ নিয়ন্ত্রণে র‌্যাব ইতিমধ্যেই জনগণের আস্থা অর্জনে সক্ষম হয়েছে।

গত ২১ এপ্রিল ভিকটিম (১৮) তার ছোট ভাইকে ঈদের কাপড় দেওয়ার জন্য তার মায়ের বাসা ইকুরিয়ায় আসে। সেখানে গেলে তার পূর্ব পরিচিত মোঃ সোহাগ মিয়া (২৩) ভিকটিমকে তেঘরিয়া স্ট্যান্ডে তার সাথে দেখা করার জন্য যেতে বলে। ভিকটিম সেখানে গেলে সোহাগ তাকে নিয়ে তাদের পূর্ব পরিকল্পনা অনুযায়ী দক্ষিণ কেরণীগঞ্জ এলাকাস্থ একটি প্রাথমিক বিদ্যালয়ের পাশ্ববর্তী ফাঁকা জায়গায় নিয়ে যায়। সেখানে নিয়ে গিয়ে তার প্রধান সহযোগী ইমন মোল্লা @ পাইটু (২১)সহ অন্যান্য অজ্ঞাতনামা আরো ০৩ জন সহযোগী মিলে ভিকটিমকে বিভিন্ন প্রকার ভয়-ভীতি প্রদর্শন করে ভিকটিমের ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক তাকে পালাক্রমে ধর্ষণ করে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরবর্তীতে ভিকটিম তার পরিবারের লোকজনদের সাথে পরামর্শ করে বাদি হয়ে ঢাকা জেলার দক্ষিণ কেরণীগঞ্জ থানায় মোঃ সোহাগ মিয়া (২৩) ও ইমন মোল্লা @ পাইটু (২১)সহ অজ্ঞাতনামা আরো ০৩ জনের বিরুদ্ধে একটি ধর্ষণ মামলা দায়ের করে।

ঘটনাটি জানতে পেরে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল গতকাল ২৫ এপ্রিল ২০২৩ খ্রিঃ তারিখ গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন বনগ্রাম এলাকায় একটি অভিযান পরিচালনা করে গণধর্ষণ মামলার এজাহারভুক্ত পলাতক আসামী ইমন মোল্লা @ পাইটু (২১)’কে গ্রেফতার করে। এসময় তার নিকট থেকে ০১টি মোবাইল ফোন ও নগদ- ২৮০/- (দুইশত আশি) টাকা উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী উক্ত ঘটনার সাথে তার সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। ঘটনার সাথে জড়িত অন্যান্য আসামীদের আইনের আওতায় নিয়ে আসার লক্ষে র‌্যাব-১০ এর উক্ত আভিযানিক দল তাদের গোয়েন্দা নজরদারি বৃদ্ধি ও গ্রেফতার অভিযান অব্যবহত রয়েছে।

গ্রেফতারকৃত আসামীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

 সেনবাগে লুডু খেলায় বাধা দেয়ায় ফাঁস দিল স্কুলছাত্রী

বাস টার্মিনালের সামনে অবৈধ পার্কিংয়ের বিরুদ্ধে অভিযান ডিএনসিসির

কয়েলের আগুনে স্বপ্ন পুড়ল বাক-প্রতিবন্ধির

অনলাইনে ৩৬ শতাংশের বেশি মেয়েশিশু যৌন নির্যাতনের শিকার

ইউসিবি ব্যাংকের শাখা প্রধানদের জন্য “বোল্ড: ড্রাইভ দ্য থ্রাইভ” লিডারশিপ প্রশিক্ষণের আয়োজন

গোবিন্দগঞ্জের ক্ষুদ্র নৃ-তাত্বিকজন গোষ্ঠীর পরিবারগুলোর এখন উন্নত জীবন যাপনের স্বপ্ন দেখছে

ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ

২০ ব্যক্তি, সংগঠক ও প্রতিষ্ঠানকে “হিরো অ্যাওয়ার্ড-২১ ” দিলো আরভী ফাউন্ডেশন

সরকারের সঠিক পদক্ষেপ গ্রহণের কারণেই ইলিশের উৎপাদন অনেক বৃদ্ধি পেয়েছে : সংস্কৃতি প্রতিমন্ত্রী

বুয়েট ছাত্রদের মতামতের গুরুত্ব দেওয়ার আহবান জিএম কাদেরের

ব্রেকিং নিউজ :