300X70
মঙ্গলবার , ৪ মে ২০২১ | ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

দক্ষিণ কেরাণীগঞ্জে র‌্যাবের পৃথক অভিযানে ১৪ জুয়াড়ি গ্রেফতার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মে ৪, ২০২১ ৭:৪৩ অপরাহ্ণ

ওমর ফারুক রুবেল, নারায়ণগঞ্জ: ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জে র‌্যাবের পৃথক অভিযানে ১৪ জুয়াড়িকে গ্রেফতার করেছে র‍্যাব -১০ আভিযানিক দল।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, মাদক, ছিনতাইকারীসহ কেসিনোর (জুয়াড়ি) বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় গত ৩/০৫/২০২১ খ্রিঃ তারিখ আনুমানিক ২৩.০০ ঘটিকায় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন হাসনাবাদ হাউজিং এলাকায় একটি অভিযান পরিচালনা করে জুয়ার আসর হতে জুয়া খেলা অবস্থায় ০৭ জন জুয়াড়িকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হচ্ছে মিলন মিয়া (৪৫), নজরুল ইসলাম (৩৯), মোঃ কালু (৩৪), শফিক (৩১), সজীব হোসেন @ বাশার (৩১), মানিক মিয়া (৪২) ও সুমন শেখ (৩৩)।

এসময় তাদের নিকট থেকে খোলা অবস্থায় ২০৮ পিস জুয়া খেলার কার্ড (তাস), ৭টি মোবাইল ফোন ও নগদ সাড়ে ৭ হাজার টাকা উদ্ধার করা হয়।

এছাড়া একইদিন রাত ১২ টার দিকে উক্ত আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন রাজেন্দ্রপুর এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে জুয়ার আসর হতে জুয়া খেলা অবস্থায় ৭ জন জুয়াড়িকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হচ্ছে মিলন মিয়া (৩০), জহির মুন্সি (২৪), সুমন মিয়া (৩২), রবিন (২৬), রাজন মিয়া (২৫), আফসার উদ্দিন (২৫) ও জসিম (২৬)।

এসময় তাদের নিকট থেকে খোলা অবস্থায় ২শ’ পিস জুয়া খেলার কার্ড (তাস), ৮ টি মোবাইল ফোন ও নগদ ৮ হাজার টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার জুয়াড়ি। তারা বেশ কিছুদিন যাবৎ একে অন্যের সাথে জুয়া খেলে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করছে এবং জুয়া খেলার মাধ্যমে নিজেদের সর্বস্ব হারাচ্ছে।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :