300X70
শুক্রবার , ২২ অক্টোবর ২০২১ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

দক্ষিণ কেরাণীগঞ্জে সাড়ে ৪৭ কেজি গাঁজাসহ গ্রেফতার-৭,বাস ও প্রাইভেটকার জব্দ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
অক্টোবর ২২, ২০২১ ৮:৩৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন:
র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ছিনতাইকারীসহ মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে। “চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে” ¯েøাগানকে সামনে রেখে মাদক নির্মূলে র‌্যাব মাদক বিরোধী অভিযান অব্যাহত রেখেছে।
এরই ধারাবাহিকতায় গতকাল বৃহস্পতিবার (২১ অক্টোবর) র‌্যাব- ১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন বেরীবাঁধ আব্দুলাহপুর এলাকায় একটি অভিযান চালিয়ে ১০ লক্ষ ৮০হাজার টাকা মূল্যের ৩৬ কেজি গাঁজাসহ সাগর হোসেন (১৯), আনোয়ার হোসেন (১৮) ও জুয়েল (১৮) নামের ৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। এসময় তাদের নিকট থেকে মাদক পরিবহনে ব্যবহৃত ১টি বাস, ২টি মোবাইল ফোন ও নগদ ৬শ’ টাকা জব্দ করা হয়।
এছাড়া একইদিন বিকালে উক্ত আভিযানিক দল কেরাণীগঞ্জের জিনজিরা এলাকায় অপর এক অভিযানে ৩ লক্ষ ৮৪হাজার টাকা মূল্যের ১১ কেজি ৮০০ গ্রাম গাঁজাসহ সাইফুল ইসলাম (৩০), মিলন পরা মানিক (২১), শামিম মিয়া (২৮) ও স্বপন খাঁন (৩২) নামের ৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। এসময় তাদের নিকট থেকে মাদক পরিবহনে ব্যবহৃত ১টি প্রাইভেট কার, ৪টি মোবাইল ফোন ও নগদ ৫৮০ টাকা জব্দ করা হয়।

এদিকে, যাত্রাবাড়ী ও চকবাজার হতে ৮ জন ছিনতাইকারীকে গ্রেফতার : গতকাল বৃহস্পতিবার রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানাধীন সায়েদাবাদ এলাকায় দুইটি পৃথক অভিযান পরিচালনা করে ৫ জন ছিনতাইকারীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হচ্ছে শাহ আলম (২০), পাবেল (১৯), ফারহান (১৯), ইয়াছিন (২৪) ও হাবিবুল (১৯)।
এছাড়া একইদিন রাজধানী ঢাকার চকবাজার মডেল থানাধীন হোসেনী দালান রোড এলাকায় অপর একটি অভিযানে সৌরভ মিয়া (২৯), শাকিল (১৯) ও জিহাদুল ইসলাম আকাশ (১৯) নামের ৩ জন ছিনতাইকারীকে গ্রেফতার করে। এসময় তাদের নিকট থেতে ছিনতাই কাজে ব্যবহৃত ৩টি চাকু ও ২টি মোবাইল ফোন উদ্ধার করা হয় ।
রাজধানীর র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতে ৫ লক্ষ ৭০ হাজার টাকা জরিমানা
এরই ধারাবাহিকতায় গতকাল র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাজহারুল ইসলাম ও র‌্যাব-১০ এর সমন্বয়ে একটি আভিযানিক দল রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানাধীন ডেমরা এলাকায় ভ্রাম্যমাণ আদালত কার্যক্রম সম্পন্ন করে। এসময় বিএসটিআই এর প্রতিনিধির উপস্থিতিতে উক্ত ভ্রাম্যমাণ আদালত যাত্রাবাড়ী থানাধীন ডেমরা এলাকায় অনুমোদনহীন অস্বাস্থ্যকর খাবার, নকল ও অনুমোদনহীন লুব্রিকেন্ট উৎপাদন মজুদ ও বিক্রি করার অপরাধে আসাদ কনজিউমার এন্ড ফুড প্রোডাক্টকে ১ লক্ষ টাকা, প্রিমিক্স লুব্রিকেন্টসকে ৩ লক্ষ টাকা, বাংলাদেশ বেকারি এন্ড কনফেকশনারিকে ২০ হাজার টাকা, চাঁন তারা বেকারি এন্ড কনফেকশনারিকে ৫০ হাজার টাকা ও এশিয়া বেকারি এন্ড কনফেকশনারিকে ১ লক্ষ টাকা করে ৫টি প্রতিষ্ঠানকে সর্বমোট ৫ লক্ষ ৭০ হাজার টাকা জরিমানা প্রদান করে। এছাড়া বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট এর নির্দেশে উক্ত ভ্রাম্যমাণ আদালত আনুমানিক ৩ লক্ষ টাকা মূল্যের ২২০ লিটার নকল গ্রিজ, ৩১৫ লিটার নকল মবিল এবং ভেজাল খাদ্য জব্দ ও ধ্বংস করা হয়।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

এবার পদার্থবিজ্ঞানে নোবেল পেলেন যে ৩ জন

বাংলাদেশের উন্নয়ন-অগ্রগতি পিছিয়ে দিতে তৎপর গোষ্ঠীর বিরুদ্ধে ঐক্যবদ্ধ থাকতে হবে : বিদ্যুৎ প্রতিমন্ত্রী

সামাজিক নিরাপত্তা খাতে উপকার পেয়েছে ১০ কোটি ৬১ লক্ষ ১৩ হাজার ৭৬৩ জন মানুষ

‘সুবর্ণজয়ন্তীর উৎসব তৃণমূল পর্যায়েও উদযাপন করা হবে’

আহমেদ সায়ান ফজলুর রহমান অ্যাটকোর পরিচালক ও সহ-সভাপতি নির্বাচিত

গার্মেন্টস শ্রমিকদের মজুরী ২৩ হাজার টাকা ঘোষনার দাবি

বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় এবং ভিয়েতনামের হো চি মিন সিটি ওপেন ইউনিভার্সিটির মধ্যে এমওইউ স্বাক্ষর

‍‍‍‍পূর্ব প্রস্তুতি থাকলে যেকোনো দুর্যোগে জানমালের ক্ষয়ক্ষতি কমিয়ে আনা সম্ভব : ত্রাণ প্রতিমন্ত্রী

চার বিভাগে বজ্রসহ বৃষ্টির আভাস

পবিত্র হজ পালিত : ক্ষমা প্রার্থনা করে ইসলামী উম্মার শান্তি ও মঙ্গল কামনা

ব্রেকিং নিউজ :