300X70
বুধবার , ১৫ ফেব্রুয়ারি ২০২৩ | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

দক্ষিণ কেরাণীগঞ্জে ৩ অপহরণকারীকে গ্রেফতার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ফেব্রুয়ারি ১৫, ২০২৩ ১:০৮ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, মাদক, ছিনতাইকারীসহ অপহরণ হওয়া ভিকটিম উদ্ধার ও অপহরণকারীকে গ্রেফতরের অভিযান চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে গতকাল সোমবার (১৩ ফেব্রুয়ারি) র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন বাগৈড় আলিয়াপাড়া এলাকায় একটি অভিযান পরিচালনা করে ১২ ফেব্রুয়ারি বিমান বন্দর এলাকা হতে বের হওয়ার সময় অপহৃত ভিকটিম মালয়েশিয়ান প্রবাসী মোঃ সাব্বির হোসেন (২৬) ও তার ছোট ভাই মোঃ শাহাদাত হোসেন(২৩)’কে উদ্ধার পূর্বক অপহরণকারী চক্রের ৩ সদস্যকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হচ্ছে রবিন হোসেন(২৪), রমজান আলী(৪২) ও এরশাদ (২৬)। এসময় তাদের নিকট হতে ০৩টি মোবাইল ফোন ও নগদ ৩৮৭০ টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে, গ্রেফতারকৃত ব্যক্তিরা উক্ত ঘটনার সাথে তাদের সম্পৃক্ততার কথা স্বীকার করে। তারা গত ১২ ফেব্রুয়ারি মালয়েশিয়া ফেরত মোঃ সাব্বির হোসেন (২৬) ও তার ছোট ভাই মোঃ শাহাদাত হোসেন(২৩)’কে বিমান বন্দর এলাকা হতে বের হওয়ার সময় উক্ত প্রবাসীর ব্যাগসহ জোরপূর্বক মাইক্রোবাসে উঠিয়ে অপহরণ করে।

অতঃপর প্রবাসী ও তার ভাইয়ের নিকট হতে মুক্তিপন আদায়ের উদ্দেশ্যে মারধর করে এবং হত্যাসহ বিভিন্ন হুমকি প্রদান করে ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন বাগৈড় আলিয়াপাড়া এলাকার একটি অন্ধকার ঘরে আটক করে রাখে।

পরবর্তীতে প্রবাসীর আত্মীয়দের নিকট প্রবাসীর ভাইয়ের মোবাইল ফোনের মাধ্যমে সাড়ে ৬ লক্ষ টাকা মুক্তিপন দাবি করে। আত্মীয়রা উক্ত ঘটনার সংবাদ র‌্যাব-১০কে জানায়। সংবাদ পেয়ে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল অভিযান পরিচালনা করে অপহরণকারী চক্রের ০৩ জনকে গ্রেফতার করে এবং ভিকটিমদের উদ্ধার করে।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় প্রবাসীর ছোট ভাই মোঃ শাহাদাত হোসেন বাদী হয়ে একটি অপহরণ মামলা রুজু করেছেন।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

সকল ওয়ার্ডে একটি করে সামাজিক অনুষ্ঠান কেন্দ্র নির্মাণ করা হবে: মেয়র তাপস

সারাদেশে ছড়িয়ে পড়ে ভাষা আন্দোলন

সহকারী শিক্ষক ৩য় গ্রুপের লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের জ্ঞাতব্য

আসুন শীতার্তদের পাশে দাঁড়াই

কোরিয়ান ইপিজেড পরিদর্শন করলেন চিটাগাং চেম্বার নেতারা

বাকবিতণ্ডার পর আ.লীগ সভাপতির মাথা ফাটালেন সাধারণ সম্পাদক

প্রিমিয়ার ব্যাংকের ‘দি চ্যালেঞ্জেস অব দা ফোর্থ ইন্ডাস্ট্রিয়াল রেভোলুশন ইন ব্যাংকিং সেক্টর’ শীর্ষক ভার্চুয়াল কর্মশালা অনুষ্ঠিত

ইউনিয়ন ব্যাংকের ১৫ দিনব্যাপী ফাউন্ডেশন কোর্সের সমাপনী অনুষ্ঠিত

দারিদ্র্যসীমা থেকে বেরিয়ে আসবে কয়েক কোটি লোক : সমাজকল্যাণমন্ত্রী

ভৈরবে ফলের টবে গাঁজা পাচার, নারী আটক

ব্রেকিং নিউজ :