300X70
বুধবার , ১৬ জুন ২০২১ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

দক্ষিণ কেরাণীগঞ্জে ৭ অপহরণকারী গ্রেফতার, ভিকটিম উদ্ধার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুন ১৬, ২০২১ ৭:৩৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, মাদক, ছিনতাইকারীসহ অপহরণ হওয়া ভিকটিম উদ্ধার ও অপহরণকারীকে গ্রেফতরের অভিযান চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় আজ বুধবার (১৬ জুন) আড়াইটার দিকে র‌্যাব-১০ এর আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন আগানগর কাঠুরিয়া এলাকায় অভিযান চালিয়ে আসলাম (২৫), সৈয়দ আল আমিন (২২), ফয়েজ উল্লাহ (২০), রহমত উল্লাহ সরকার (১৮), সৈয়দ মোরসালিন (১৮), ইমরান (১৮) ও শাহদাত হোসেন নামের ৭ অপহরণকারীকে গ্রেফতার করে। এসময় অপহৃত হওয়া ভিকটিম মোঃ শাহজাহান (২২)কে উদ্ধার করে।

গত সোমবার (১৪ জুন) সকালে প্রতিদিনের মত ভিকটিম মোঃ শাহজাহান (২২) তার কর্মস্থলে যায়। কিন্তু রাত গভীর হয়ে গেলেও ভিকটিম কর্মস্থল থেকে তার বাসায় না ফিরলে ভিকটিমের পরিবারের সদস্যরা তার সন্ধানের বিভিন্ন জায়গায় খোজাখুজি করতে থাকে। পরের দিন গতকাল মঙ্গলবার (১৫ জুন) সকালে অপহরণকারীরা ভিকটিমের ব্যবহৃত মোবাইল নম্বর থেকে ভিকটিমের বড় ভাইয়ের মোবাইল নম্বরে ফোন করে ভিকটিমের অপহরনের কথা জানায় এবং ভিকটিমের উচ্চ স্বরে কান্নার শব্দ শোনায়।

অপহরণকারীরা ভিকটিমের মুক্তিপনের জন্য বিকাশের মাধ্যমে ১ লক্ষ ৫০ হাজার টাকা দাবী করে এবং টাকা না পেলে ভিকটিমকে মেরে ফেলা হবে বলে হুমকি প্রদান করে। পরবর্তীতে ভিকটিমের বড় ভাই র‌্যাবের নিকট অভিযোগ করে।

ব্যার- ১০ ভিকটিমকে উদ্ধার করার জন্য তাৎক্ষনিক একটি বিশেষ টিম নিয়োগ করে। পরবর্তীতে ব্যার-১০ এর উক্ত আভিযানিক দল ছায়া তদন্তের মাধ্যমে আজ বুধবার (১৬ জুন) রাত আড়াইটার দিকে দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন আগানগর কাঠুরিয়া এলাকায় অপহরণকারীদের দখল হতে ভিকটিম মোঃ শাহজাহান (২২) কে উদ্ধর করে এবং অপহরণকারীদেরকে গ্রেফতার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত অপহরণকারীরা আসলামের নেতৃত্বে গত সোমবার (১৪ জুন) রাত পৌনে ১১টার দিকে ভিকটিম মোঃ শাহজাহান (২২) কে কর্মস্থল থেকে তার বাসায় যাওয়ার পথে অপহরণ করে নিয়ে যায় এবং তারা ভিকটিমের ব্যবহৃত মোবাইল থেকে ভিকটিমের বড় ভাইয়ের নিকট মুক্তিপনের ১ লক্ষ ৫০ হাজার টাকা দাবি করেছিল বলে জানা যায়।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় ভিকটিমের বড় ভাই বাদী হয়ে একটি অপহরণ মামলা রুজু করেছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

গোপালগঞ্জ বিচার বিভাগের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন

গোবিন্দগঞ্জ বিএম বালিকা উচ্চ বিদ্যালয়ে ৬ষ্ঠ শ্রেণিতে ভর্তির লটারি

কক্সবাজারে গুলিতে আহত শ্রমিক লীগ সভাপতির মৃত্যু

দেশকে আরও সবুজ করতে হাতিরঝিলে পুনাকে’র সামা‌জিক বনায়ন কর্মসূচি শুরু

আজ কৌতুক অভিনেতা দিলদারের ৭৬তম জন্মদিন

খাদ্যদ্রব্যে ট্রান্সফ্যাট নিয়ন্ত্রণে খসড়া প্রবিধানমালা মতামতের জন্য উন্মুক্তকরণ ও মতবিনিময় সভা

সর্বশেষ গণতন্ত্র সূচক ২০২০-এ বাংলাদেশ চার ধাপ এগিয়েছে

জনগণের শক্তিতে নয়, বিএনপি ষড়যন্ত্র ও অস্ত্রের শক্তিতে বিশ্বাসী : দিনাজপুরে তথ্যমন্ত্রী

চলমান খাল দখলমুক্ত ও বর্জ্য অপসারণ কার্যক্রম সম্পূর্ণ নিজস্ব অর্থায়নে বাস্তবায়ন করছি: মেয়র শেখ তাপস 

দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও ২৩ জনের মৃত্যু

ব্রেকিং নিউজ :