300X70
রবিবার , ২২ মে ২০২২ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

দারাজে কেনাকাটায় বিকাশ পেমেন্টে ১০% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মে ২২, ২০২২ ৭:১৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : অনলাইন কেনাকাটার জনপ্রিয় প্ল্যাটফর্ম দারাজ-এ পেমেন্ট বিকাশ করলেই গ্রাহকরা পাচ্ছেন ১০%, সর্বোচ্চ ২০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। ২৮ মে, ২০২২ পর্যন্ত চলাকালীন এই অফারে একজন গ্রাহক প্রতি লেনদেনে সর্বোচ্চ ১০০ টাকা ক্যাশব্যাক পাবেন। অফারটি পেতে হলে গ্রাহককে ন্যূনতম ৫০০ টাকার কেনাকাটা করতে হবে।

পোশাক, জুতা, ইলেকট্রনিক্স, গ্রোসারি, ডিজিটাল পণ্য, প্রসাধনী সামগ্রী, বাড়ির সাজসজ্জার সামগ্রীসহ অসংখ্য পণ্য দারাজ থেকেই কিনতে পারেন গ্রাহক। দারাজে পাওয়া যাচ্ছে এমন সব ধরণের পণ্যে বিকাশ পেমেন্ট করে কিনলেই এই ক্যাশব্যাক পাচ্ছেন গ্রাহক। ফলে বিভিন্ন ধরনের পণ্য কেনা গ্রাহকের জন্য হচ্ছে আরো বেশি সাশ্রয়ী। অফার সম্পর্কে আরো বিস্তারিত জানা যাবে বিকাশ এর ফেসবুক পেইজের লিংকে- https://www.facebook.com/bkashlimited/

দারাজ থেকে কেনাকাটার জন্য পণ্য নির্বাচন করার পর পেমেন্ট অপশন থেকে বিকাশ নির্বাচন করতে হবে। এরপর বিকাশ নম্বর ও ভেরিফিকেশন কোড দিলেই পেমেন্ট পদ্ধতির তালিকায় বিকাশ যুক্ত হয়ে যাবে। একবার বিকাশ অপশন যুক্ত হয়ে গেলে এরপর থেকে প্রতিবার শুধুমাত্র বিকাশ পিন দিলেই পেমেন্ট সম্পন্ন হয়ে যাবে।

এই মুহূর্তে দারাজসহ সারা দেশের ২ লক্ষ ৭০ হাজারের বেশি ছোট-বড় অনলাইন ও অফলাইন মার্চেন্ট থেকে বিকাশ পেমেন্ট করে কেনাকাটা করতে পারছেন গ্রাহকরা। বিকাশ অ্যাপ দিয়ে মার্চেন্ট পয়েন্টে থাকা কিউ আর কোড স্ক্যান করে খুব সহজেই ক্যাশবিহীন পেমেন্ট করার সুবিধা গ্রাহককে এনে দিয়েছে বাড়তি স্বস্তি।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :