300X70
বুধবার , ৩০ মার্চ ২০২২ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

দি প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের পাঁচটি শাখায় ইসলামি ব্যাংকিং উইন্ডো সেবার শুভ উদ্বোধন

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মার্চ ৩০, ২০২২ ৫:৪৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : সম্প্রতি প্রিমিয়ার ব্যাংকের প্রধান কার্যালয়ে ইসলামি ব্যাংকিং উইন্ডো সেবাকে সম্প্রসারিত করার লক্ষে পাঁচটি শাখায় (ঢাকার বংশাল শাখায়, কিশোরগঞ্জের বাঁশগাড়ি শাখায়, গাজীপুরের বোর্ড বাজার শাখায়, ফরিদপুর শাখায় এবং নরসিংদী শাখায়) ভার্চুয়াল প্লাটফর্মের মাধ্যমে ইসলামি ব্যাংকিং উইন্ডো সেবা উদ্বোধন করা হয়।

ব্যাংকের উপদেষ্টা মুহাম্মদ আলী প্রধান অতিথি হিসেবে ফিতা কেটে নতুন ইসলামি ব্যাংকিং উইন্ডো সেবার উদ্বোধন করেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা জনাব এম রিয়াজুল করিম, এফসিএমএ।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক এবং চীফ ফিন্যান্সিয়াল অফিসার (সিএফও) জনাব সৈয়দ আবুল হাশেম, উপব্যবস্থাপনা পরিচালক এবং চীফ বিজনেস অফিসার (সিবিও) জনাব কাজী আহ্সান খলিল, এসইভিপি এবং চীফ ক্রেডিট অফিসার (সিসিও) জনাব আনিসুল কবির, এসইভিপি এবং এসএমই ও কৃষি বিভাগের প্রধান জনাব মোহাম্মদ ইমতিয়াজ উদ্দিন, এসইভিপি এবং চীফ এইচআর অফিসার (সিএইচআরও) জনাব মামুন মাহমুদ, ইভিপি এবং ইন্টারন্যাশনাল ডিভিশন প্রধান জনাব শিবলি সাদেক, ইভিপি এবং আইটি বিভাগের প্রধান মাশুকুর রহমান ও ইভিপি এবং কার্ড বিভাগের প্রধান জনাব মীর শফিকুল ইসলাম, এসইভিপি ও ইসলামি ব্যাংকিং বিভাগের প্রধান জনাব মোঃ ইলিয়াস প্রধান কার্যালয় থেকে অনুষ্ঠানে যোগ দেন। ইসলামি ব্যাংকিং উইন্ডো সেবা যে ৫টি শাখায় উদ্বোধন করা হয় সে সকল শাখার প্রধান ভার্চুয়াল প্লাটফর্মের মাধ্যমে অনুষ্ঠানে যোগ দেন।

মুহাম্মদ আলী তার উদ্বোধনী বক্তব্যে বলেন যে ইসলামী ব্যাংকিং একটা বিশেষ ধরনের ব্যাংকিং সেবা যা নগদ অর্থের লেনদেন কেন্দ্রিক বাণিজ্য নয় বরং বিভিন্ন ধরনের সেবামূলক পণ্য এবং এর জনকল্যাণমূলক পরিষেবা নিয়ে ।

তিনি আরো বলেন ইসলামী ব্যাংকিং সেবার প্রচলন পৃথিবীজুড়ে বাড়ছে এবং এই সেবার সর্বোচ্চ উপকারিতা পেতে আমাদেরকে ইসলামী ব্যাংকিং সেবার বৃহত্তর উপযোগিতা সবসময়য় মাথায় রেখে কাজ করে যেতে হবে।

এম রিয়াজুল করিম, এফসিএমএ, ব্যবস্থাপনা পরিচালক ও সিইও তার বক্তব্যে বলেন, দেশে দিন দিন ইসলামি ব্যাংকিং কার্যক্রমের বিকাশ ঘটছে। আমরা আজকের ৫টি সহ মোট ২৫টি ইসলামি ব্যাংকিং উইন্ডো সেবা চালু করেছি। এছাড়াও তিনি ইসলামি ব্যাংকিং সেবার কার্যক্রম এবং লেনদেন বৃদ্ধির ব্যাপারে আরও তৎপর এবং গুরুত্ব দেওয়ার জন্য পরামর্শ প্রদান করেন।

এ সকল ইসলামি ব্যাংকিং উইন্ডোতে সব ধরনের ইসলামি ব্যাংকিং সেবা পাওয়া যাবে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :