300X70
বুধবার , ২৮ এপ্রিল ২০২১ | ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

দুঃস্থ ও প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশনের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
এপ্রিল ২৮, ২০২১ ৪:০৫ পূর্বাহ্ণ

ওমর ফারুক রুবেল, নিজস্ব প্রতিবেদক: দুঃস্থ ও প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশনের উদ্যোগে তিনশতাধিক মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছে। গতকাল মঙ্গলবার (২৭ এপ্রিল) রাজধানীর ধানমন্ডির ৩ নং রোড এলাকার অসহায় দুঃস্থ রোজাদারদের মধ্যে এসব ইফতার সামগ্রী বিতরণ করেন সংগঠনটির প্রধান উপদেষ্টা আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন সানি ।

সরেজমিনে দেখা যায়, রাজধানীর ধানমন্ডির জিগাতলা সংলগ্ন ফুটপাতে জ্বরাজীর্ন পোশাকে একদল মানুষ সুশৃঙ্খল সারিতে বসে আছে। এই চিত্র শুধু একদিনের নয়, বরং প্রতিদিনের। সন্ধ্যার আগ মহুর্ত্বে চোখে পড়লো বক্সে রাখা খাবারের প্যাকেট, আর প্যাকেটে রয়েছে রোজাদারদের জন্য ইফতার সামগ্রী। বিতরণে নেই কোনো জাকজমকতা, নেই কোনো বিশেষ আয়োজন। এ যেন নিভৃতে মানব সেবার এক দৃষ্টান্ত।

ইফতার বিতরনের আয়োজন সম্পর্কে সংগঠনটির প্রধান উপদেষ্টা আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন সানি বলেন, করোনার প্রথম ঢেউয়ের সময় মানুষের খাবারের কষ্ট দেখে আমি এই উদ্যোগ নেই। সেসময় তিন মাসেরও অধিক সময় আমি অসহায় দরিদ্র মানুষের মাঝে খাবার বিতরণের করেছি। এবারে করোনার ২য় ঢেউ শুরু হবার পর সরকার যখন লকডাউন ঘোষনা করে তারপরেই রোজা শুরু হয়। গরীব অসহায় মানুষগুলোর ইফতারে সহযোগিতা করার লক্ষে আমি নিজের হাতে রান্না করে খাবার বিতরণ করছি।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :