300X70
রবিবার , ২১ জানুয়ারি ২০২৪ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

দুর্নীতিকে কোনোরকম প্রশ্রয় দেওয়া হবে না : কৃষিমন্ত্রী

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ২১, ২০২৪ ১২:৫১ পূর্বাহ্ণ

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি : কৃষিমন্ত্রী মো. আব্দুস শহীদ মন্ত্রণালয়ের কর্মকর্তাদের দুর্নীতিকে কোনোরকম প্রশ্রয় দেওয়া হবে না বলে হুঁশিয়ারি উচ্চারণ করেছেন।

মন্ত্রী গতকাল মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলায় জেলা পরিষদ মিলনায়তনে গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন। কৃষিমন্ত্রী হিসেবে দায়িত্ব পাওয়ায় বাংলাদেশ ডেইরি ফার্মার্স এসোসিয়েশন এ অনুষ্ঠানের আয়োজন করে।

মন্ত্রী বলেন, কৃষককে উৎসাহ দিতে হবে। উৎসাহের মাধ্যমে পতিত জমি বা ফসলহীন জমিকে চাষের আওতায় আনতে হবে। আমরা কৃষকদের আরো কাছে যাবো, উঠান বৈঠক করবো। তাদের সমস্যা জেনে অগ্রাধিকার ঠিক করবো এবং সমস্যা সমাধানে উদ্যোগ নিবো।

মন্ত্রী আরো বলেন, উৎপাদন বাড়ানোর জন্য আগাম পরিকল্পনা নিতে হবে। কারণ, খাদ্যপণ্যের মজুত না থাকলে, হঠাৎ করে বাজারে দাম বাড়লে, বাইরে থেকে কিনে দাম নিয়ন্ত্রণ করা যাবে না। তাই শিগগিরই মন্ত্রণালয়ে কর্মকর্তাদের সাথে আলোচনা করে উৎপাদন বৃদ্ধির জন্য অগ্রাধিকার নির্ধারণ করবো।

বাংলাদেশ ডেইরি ফার্মার্স এসোসিয়েশনের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট একেএম নাজিব উল্লাহের সভাপতিত্বে সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী, কৃষি মন্ত্রণালয়ের ও যুগ্মসচিব নাজিয়া শিরিন, যুগ্ম সচিব কেএম কামরুজ্জামান সেলিম, মৌলভীবাজার জেলা প্রশাসক উর্মি বিনতে সালাম, অনুষ্ঠানে সংগঠনটির প্রেসিডেন্ট মো: ইমরান হোসেন ও সিনিয়র ভাইস প্রেসিডেন্ট আলী আজম শিবলী বক্তৃতা করেন।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :