300X70
সোমবার , ২ জানুয়ারি ২০২৩ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

দুস্থ ও শীতার্ত মানুষের লংকাবাংলা ফাউন্ডেশনের উদ্যোগে রাজশাহীতে শীতবস্ত্র বিতরণ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ২, ২০২৩ ১০:২০ অপরাহ্ণ

অর্থনৈতিক প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : লংকাবাংলা ফাউন্ডেশন রাজশাহী জেলার দুস্থ ও শীতার্ত সাধারণ মানুষের প্রয়োজনে ও শীতের তীব্রতা থেকে রক্ষা করার জন্য রাজশাহী সিটি কর্পোরেশনের সহযোগিতায় আজ সোমবার (২ জানুয়ারী) রাজশাহী সদরের কাদিরগঞ্জ, রেইল গেট বিন্দুর মোড়, নগর ভবনের কার্যালয় প্রাঙ্গনে শীতবস্ত্র বিতরণ কর্মসূচি আয়োজনের উদ্যোগ গ্রহণ করে।

উক্ত শীতবস্ত্র বিতরণ কর্মসূচি অনুষ্ঠানে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম. খায়রুজ্জামান (লিটন) এবং লংকাবাংলা ফাইন্যান্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব খাজা শাহরিয়ার শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন।

উক্ত শীতবস্ত্র বিতরণ কর্মসূচি অনুষ্ঠানটিতে এনাম ট্রেড ওয়ে ইন্টারন্যাশনালের চেয়ারম্যান মোঃ এনায়েতুর রহমান এবং লংকাবাংলা ফাইন্যান্স এর বোর্ড সেক্রেটারিয়েট ও রেগুলেটরি অ্যাফেয়ার্স প্রধান মোস্তফা কামাল, এফসিএ; চিফ ফাইন্যান্সিয়াল অফিসার শামীম আল মামুন, এফসিএ; ব্রাঞ্চ ডিস্ট্রিবিউশন এন্ড ম্যানেজমেন্ট  প্রধান জনাব মোহাম্মদ মাহফুজুল ইসলাম; ব্র্যান্ড মার্কেটিং এন্ড কমিউনিকেশনস প্রধান মোঃ রাজিউদ্দিন; রাজশাহী শাখা প্রধান মহিবুল হাসান সজলসহ উল্লেখিত সকল প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :