300X70
বুধবার , ৮ সেপ্টেম্বর ২০২১ | ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

দেশব্যাপী বসুন্ধরা এলপি গ্যাস লিঃ এর “সার্ভিস ক্যাম্প” শুরু

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
সেপ্টেম্বর ৮, ২০২১ ৭:১০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন:
সারা দেশব্যাপী গ্রাহক সেবা উন্নয়নের লক্ষ্যে, এলপি গ্যাস ব্যবহারকারীদের ফ্রি সিলিন্ডার সার্ভিসিং দিতে বসুন্ধরা এলপি গ্যাস শুরু করেছে ‘বসুন্ধরা এলপি গ্যাস সার্ভিস ক্যাম্প’ নামে একটি বিশেষ ক্যাম্পেইন।

বুধবার বসুন্ধরা হেডকোয়ার্টার-২ এ সার্ভিস ক্যাম্পটি উদ্বোধন করা হয়। উদ্বোধনি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ছিলেন মাহবুব আলম (চিফ ফাইন্যান্সিয়াল অফিসার, বসুন্ধরা এলপি গ্যাস লিঃ), এম এম জসীম উদ্দীন (সি ও ও, ব্র্যান্ড এন্ড মার্কেটিং, সেক্টর-এ, বসুন্ধরা গ্রূপ), সাদ তানভীর (হেড অফ এইচ আর, বসুন্ধরা এলপি গ্যাস লিঃ), জাকারিয়া জালাল (হেড অফ সেলস, বসুন্ধরা এলপি গ্যাস লিঃ), সরওয়ার হোসেন সোহাগ (জিএম, সাপ্লাই চেইন, বসুন্ধরা এলপি গ্যাস লিঃ)।

এই ক্যাম্পেইন এর পরীক্ষামূলক প্রকল্প বাস্তবায়ন হয়েছিলো ২০১৯ এর এপ্রিলে নারায়ণগঞ্জ শহরে। কভিড পরিস্থিতির কারণে পরবর্তীতে এই কার্যক্রম স্থগিত রাখা হয়। সেই পাইলট প্রকল্পের ব্যাপক সাফল্য এবং ভোক্তাদের অনুরোধে সারাদেশে ফ্রি সার্ভিস ক্যাম্পেইন আনুষ্ঠানিক ভাবে এইবার শুরু করতে যাচ্ছে বসুন্ধরা এলপি গ্যাস লিঃ।

বসুন্ধরা এলপি গ্যাস কর্তৃপক্ষ থেকে বলা হয়, এলপিজি নিরাপদ ব্যবহার সম্পর্কে সচেতনতা অযাচিত দুর্ঘটনা কমাতে পারে। বাংলাদেশের ১ নম্বর এলপিজি ব্র্যান্ড হিসাবে আমরা মনে করি আমাদের দায়িত্ব এলজিপি সিলিন্ডার নিরাপদ ব্যবহার নিশ্চিতকরা, রান্নাঘরকে নিরাপদ এবং সাচ্ছন্দপূর্ণ কিভাবে করা যায় তার সঠিক নির্দেশনা প্রদান করা।

তাই আমরা এলপিজি যে কোনো ব্রান্ডের সিলিন্ডার ব্যবহারকারীদের সিলিন্ডারের বিভিন্ন এক্সেসোরিজ, যেমনঃ সংযুক্ত পাইপ, রেগুলেটর এবং বার্নারের সাথে অন্য সংযোগ বিনামূল্যে পরীক্ষা করার ক্যাম্পেইন শুরু করছি। রান্নাঘরকে কি করে নিরাপদ এবং স্বাস্থ্যকর রাখা যাবে সেই বিষয়ে খুব অল্প সময়ে গ্রাহকের নিজ বাসায় প্রশিক্ষণ প্রদান করবে আমাদের নিজস্ব সেবাকর্মী।

এছাড়াও এলপিজি সিলিন্ডার এর জন্য যে বিষ্ফোরণ সংঘঠিত হয় না, বরং পাইপ লিকেজ, রেগুলেটর ইন্সটল্যাশন, ব্যবহারকারীর অবহেলা এবং অসচতনতার দরুন দুর্ঘটনা ঘটে থাকে, এই বিষয়ে গ্রাহকদের সচেতন করার লক্ষ্যেই এই কার্যক্রম এর আয়োজন করা হয়েছে।

এই সেবা পেতে আগ্রহীরা বসুন্ধরা এলপি গ্যাসের হটলাইনে – ১৬৩৩৯ অথবা ০১৩১৩ ৪৪ ৫৫ ৫৫, ফেইসবুক পেইজ অথবা নিকটস্থ ড্রিস্ট্রিবিউটর/রিটেইল পয়েন্টে যোগাযোগ করে কিউ আর কোড স্ক্যাননিং এর মাধ্যমে রেজিস্ট্রেশন সম্পন্ন করলে, বসুন্ধরা এলপি গ্যাসের সার্ভিস টিম স্বাস্থ্যবিধি মেনে পৌঁছে যাবে গ্রাহকের কাছে।

সার্ভিস টিম গ্রাহকের রান্নাঘরটি পর্যবেক্ষণ করে সিলিন্ডারের এক্সেসরীজ এবং এর সাথে চুলার সংযোগ ঠিকঠাক আছে কিনা তা কিভাবে নির্ধারন করা যায় এই বিষয়ে খুব স্বল্প সময়ে গ্রাহককে সিলিন্ডারের নিরাপদ ব্যবহারের প্রশিক্ষণ দিয়ে আসবে।

আনুষ্ঠানিক উদ্বোধনের মাধ্যমে শুরু হচ্ছে এই ক্যাম্পেইন এর কার্যক্রম। পর্যায়ক্রমিক ভাবে সারাদেশে বিভিন্ন ধাপে এই কার্যক্রম চলমান থাকবে। গ্রাহকরা বসুন্ধরা এলপি গ্যাসের ফেসবুক পেইজে এবং পত্রিকায় বিজ্ঞাপনের মাধ্যমে জানতে পারবেন সার্ভিস ক্যাম্পেইনের এলাকা সমূহ।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

কাহারোলে সিঙ্গারীগাঁও মুক্তিযুদ্ধ স্মৃতিসৌধ পরিদর্শনে নৌপরিবহন প্রতিমন্ত্রী

ফের শুরু হচ্ছে ফুডপ্যান্ডা’র সেলিব্রিটি কুকিং শো ‘ফর দ্য লাভ অফ ফুড সিজন ২’

শক্তিশালী পাসপোর্ট সূচকে ৩ ধাপ এগিয়েছে বাংলাদেশ

মানুষের সমাবেশের অধিকার নিশ্চিত করা জরুরি: স্টিফেন দুজারিক

আত্মনির্ভরশীল ডিজিটাল দেশ গড়ে তুলতে তরুণ উদ্যোক্তাদের এগিয়ে আসতে হবে : চট্টগ্রাম সিটি মেয়র

বিশ্ব ইজতেমার আরো ৫ মুসল্লির মৃত্যু

সৌদি এয়ারলাইন্সের টিকিট নিতে ছুটির দিনেও প্রবাসীদের ভিড়

সোহেল চৌধুরী হত্যার প্রধান আসামি আশীষ গ্রেপ্তার

রাশিয়া-ইউক্রেন যুদ্ধ পর্যবেক্ষণ করছে বাংলাদেশ: মন্ত্রিপরিষদ সচিব

ঠাকুরগাঁওয়ে মধ্যরাতের কালবৈশাখীর ঝড়ে ব্যাপক ক্ষয়ক্ষতি

ব্রেকিং নিউজ :