300X70
বৃহস্পতিবার , ৩০ ডিসেম্বর ২০২১ | ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

দেশের সেরা ব্র্যান্ডগুলো পেলো ‘বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড’

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ৩০, ২০২১ ৮:৫৮ অপরাহ্ণ

অর্থনৈতিক প্রতিবেদক, বাঙলা প্রতিদিন: বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ডের ১৩তম সংস্করণ ২৯ ডিসেম্বর রাজধানীর লা মেরিডিয়ান হোটেলে জাকজমকভাবে অনুষ্ঠিত হয়েছে। নিয়েলসেন আইকিউ এর সঙ্গে অংশীদারিত্বের ভিত্তিতে এই সম্মাননা অনুষ্ঠানের আয়োজন করে বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম। সহযোগিতায় ছিল ইংরেজি দৈনিক ডেইলি স্টার।

দেশের খ্যাতনামা ব্র্যান্ডগুলোকে উৎসাহ ও স্বীকৃতি দিতে গত ১৩ বছর ধরে বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম ধারাবাহিকভাবে এই অ্যাওয়ার্ডের আয়োজন করে আসছে।

বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড আয়োজনের উদ্দেশ্য দেশের ব্র্যান্ডগুলোর সফলতা উদযাপন করে তাদের স্বীকৃতি দেয়া। কেননা, এসব ব্র্যান্ড কঠোর পরিশ্রমের মাধ্যমে তাদের লক্ষ্য অর্জন করেছে।

এবছর ৩৫ টি স্বতন্ত্র ক্যাটাগরিতে বেস্ট ব্র্যান্ড নির্বাচন করা হয়েছে। একই সাথে ১৫টি শীর্ষ ব্র্যান্ডকে আওয়ার্ড দেয়া হয়।

নিয়েলসেন এর হাত ধরে বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ডের যাত্রা শুরু হয় ২০০৮ সালে। বৈশ্বিক মডেলকে অনুসরণ করে জরিপের মাধ্যমে ৮০০০ হাজার ক্রেতার প্রত্যক্ষ মতামত নিয়ে বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড দেয়া হয়।

বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ডের এবারের অনুষ্ঠানের শুরুটা হয় বাংলাদেশ ব্র্যান্ড ফোরামের প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক শরিফুল ইসলাম স্বাগত বক্তব্যের মাধ্যমে। তিনি তার বক্তব্যে বলেন, বাংলাদেশের স্থানীয় ব্র্যান্ডগুলোকে বিকশিত হয়ে আরো শক্তিশালী করতে ক্রেতার মানসিকতা, তাদের অভিরুচি বুঝতে হবে। একই সঙ্গে বিশ্বের সঙ্গে তালমিলিয়ে সপ্রতিভ হওয়া উচিত। এজন্য আমাদের সাংস্কৃতিক পরিমন্ডলে প্রতিটি ব্র্যান্ডের অন্তস্থলে বাংলাদেশকে থাকতে হবে। তবেই ব্র্যান্ডগুলো টেকসই হবে।

অনুষ্ঠানে নিয়েলসেন বাংলাদেশের কমার্শিয়াল লিডার খোন্দকার সামিনা আফরিন বেস্ট ব্র্যান্ড আওয়ার্ডের উদ্দেশ্য এবং কীভাবে প্রতিযোগিতার মাধ্যমে বেস্ট ব্র্যান্ড নির্বাচন করা হয়েছে সে বিষয়ে বিস্তারিত জানান।

অনুষ্ঠানে জানানো হয়, এবারের আসরে ৩৫টি ক্যাটাগরিতে ১০২টি ব্র্যান্ডকে স্বীকৃতি দেয়া হয়েছে। এর মধ্যে দেশ সেরা ব্র্যান্ডের তালিকায় এক নম্বরে উঠে এসেছে বিকাশ। এর পরেই আছে ইস্পাহানি মির্জাপুর চা। তৃতীয় অবস্থানে রয়েছে স্কোয়ারের রাধুনী ব্র্যান্ড।

বাংলাদেশ ব্র্যান্ড ফোরামে উদ্যোগে আয়োজিত বেস্ট ব্র্যান্ড আওয়ার্ড ২০২১ আয়োজনে সহযোগী ছিল নিয়েলসন আইকিউ এবং ডেইলি স্টার , পিআর পার্টনার – ব্যাকপেজ পিআর।

 

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

ভারতের নাগরিকত্ব আইন অভ্যন্তরীণ বিষয় : পররাষ্ট্রমন্ত্রী

অকাল মৃত্যুর অন্যতম কারণ হৃদরোগ, ডায়াবেটিসসহ নানা জটিল রোগ : ডা.শেখ শহীদউল্লাহ

শাহজালালে দুবাইফেরত বিমান থেকে ৭ কোটি টাকার স্বর্ণ জব্দ

মেয়ে লাশ নিয়ে থানায় মা, বান্ধবী আটক

নির্বাচন শান্তিপূর্ণ হয়েছে, বিদেশিদের মন্তব্যে গুরুত্ব দিচ্ছি না : ইসি আলমগীর

বিআরটিএ ও ডামের উদ্যোগে ৫৬৫ গণপরিবহণ চালককে প্রশিক্ষণ

প্রথম বিদেশ সফরে সৌদি যেতে পারেন প্রধানমন্ত্রী শাহবাজ শরীফ

১০ লাখের বেশী টিকা দিচ্ছে কোভ্যাক্স : পররাষ্ট্রমন্ত্রী

অসহায় গৃহহীন মানুষদের জন্য ঘর নির্মান প্রকল্পে ইউনিয়ন ব্যাংকের ১ কোটি টাকা আর্থিক সহায়তা প্রদান

ইজতেমায় দ্বিতীয় দিনের বয়ান চলছে

ব্রেকিং নিউজ :