300X70
শুক্রবার , ৯ এপ্রিল ২০২১ | ২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

দোকান ম্যানেজারকে হাজারীবাগ থেকে গ্রেফতার করেছে র‌্যাব-২

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
এপ্রিল ৯, ২০২১ ৭:৩৪ অপরাহ্ণ

গাইবান্ধার কিশোরকে অত্যাচার:

নিজস্ব প্রতিবেদক: টাকা চুরির মিথ্যা অভিযোগ দিয়ে গাইবান্ধার এক কিশোরকে অত্যাচার করার চাঞ্চল্যকর ঘটনায় দোকান ম্যানেজারকে হাজারীবাগ থেকে গ্রেফতার করেছে র‌্যাব-২ এর একটি টিম। র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) বাংলাদেশের মানুষের কাছে একটি আস্থা ও বিশ্বাসের প্রতীক। বিভিন্ন ধরণের চাঞ্চল্যকর অপরাধের স¦রূপ উদ্ঘাটন করে অপরাধীদের আইনের আওতায় নিয়ে আসার কারনেই এই প্রতিষ্ঠান মানুষের কাছে আস্থা ও নিরাপত্তার অন্য নাম হিসাবে গ্রহণ যোগ্যতা পেয়েছে।

র‌্যাব খুন, অপহরণ, প্রতারণাসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার প্রধান আসামীদের গ্রেফতার করে তাদের বিরুদ্ধে কার্যকরী ব্যবস্থা গ্রহণের জন্য সক্রিয় ভূমিকা পালন করে আসছে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-২ এর একটি আভিযানিক দল গতকাল বৃহস্পতিবার (৮ এপ্রিল) বিকাল সোয়া ৪টার দিকে রাজধানীর হাজারীবাগ থানাধীন মিতালী রোডস্থ হোল্ডি নং ১৭/এ এর সামনে হতে ঢাকায় চাকরি করতে আসা গাইবান্ধা জেলার সদর থানাধীন মোঃ আশরাফুল ইসলাম (১৮)কে টাকা চুরি করার অপবাদ দিয়ে নির্যাতনের অভিযোগে দায়েরকৃত মামলার আসামী মিজন খন্দকার (২৮)কে গ্রেফতার করে।

গত ৩১ মার্চ গাইবান্ধা জেলার সদর থানাধীন মোঃ আশরাফুল ইসলাম(১৮) তাদের প্রতিবেশী মোঃ রকিবের মাধ্যমে ঢাকায় আসে চাকরি করার জন্য। গত ১ এপ্রিল ধানমন্ডিতে কিডস ফ্যাশন শো নামে একটি অনলাইন প্রতিষ্ঠানে স্টোর কিপার পদে চাকরি দেওয়া হয় মোঃ আশরাফুল ইসলামকে। ঐ দিনে প্রতিষ্ঠানের মালিক মোঃ আমির আব্বাস রোহিত তার ৮ হাজার টাকা চুরি হয়েছে বলে জানায়।

গত ৫ এপ্রিল রাত ৮টার দিকে মোঃ আমির আব্বাস রোহিত এবং ওই প্রতিষ্ঠানের ম্যানেজার মোঃ মিজান খন্দকার মোঃ আশরাফুল ইসলামের উপর ৮ হাজার টাকা চুরির অভিযোগ এনে টানা নির্যাতন করতে থাকে। তারা প্লাস দিয়ে মোঃ আশরাফল ইসলামের আঙ্গুল চেপে ধরে এবং হকিস্টিক দিয়ে তাকে পেটায়। পরে শরীরে গরম পানি ঢেলে জোরপূর্বক চুরি করেছে মর্মে স্বীকারোক্তির ভিডিও ধারন করে।

এছাড়াও তারা সাদা কাগজে তার স্বাক্ষর নেয়। পরবর্তীতে মোঃ আশরাফুল ইসলামের বড় ভাইকে ফোন করে বলে আপনার ভাই টাকা চুরি করেছে এবং ১৫ মিনিটের মধ্যে ৮ হাজার টাকা বিকাশে না পাঠালে আপনার ভাইকে হত্যা করা হবে বলে হুমকী দেয়। মোঃ আশরাফুল ইসলামের বড় ভাই বিকাশে ৮ হাজার টাকা পাঠালে গাইবান্ধা অভিমুখী একটি মাইক্রোবাসে তারা মোঃ আশরাফুল ইসলাকে গাইবান্ধা পাঠিয়ে দেয়।

গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে আরও অনেক গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে যা যাচাই বাছাই করে ভবিষ্যতে র‌্যাব-২ কর্তৃক এর সাথে জড়িত বাকী সদস্যদের গ্রেফতারে তৎপরতা অব্যাহত রাখবে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

আওয়ামী লীগ সরকার হজ ব্যবস্থাপনায় আমূল পরিবর্তন এনেছে : প্রধানমন্ত্রী

টিনেগল সিলভার মেডেল বিজয়ী বাংলাদেশী আল আকসা তানজিম খান

বেঙ্গল কমার্শিয়াল ব্যাংক এবং ওয়েজলি’র মধ্যে চুক্তি সই

এআইইউবিতে আইসিটি একাডেমি প্রতিষ্ঠা করবে হুয়াওয়ে

দেশীয় অর্থে পদ্মা সেতুর চেয়েও বড় প্রকল্প বাস্তবায়ন সম্ভব: এলজিআরডি মন্ত্রী

ওসি-ডিসিরা অভিযোগ না শুনলে আমাকে জানান : ডিএমপি কমিশনার

মূল্যস্ফিতি নিয়ন্ত্রণ চ্যালেঞ্জ : বিসিআই

অর্থ পাচার ও ডলার সংকটের নেপথ্যে স্বর্ণ চোরাচালান : সায়েম সোবহান আনভীর

বিশ্ব কুষ্ঠ দিবস : রোগীর অধিকার ও সামাজিক মর্যাদা রক্ষায় সচেতন হতে হবে

নারায়ণগঞ্জ বন্দরে ৫ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিছিন্ন

ব্রেকিং নিউজ :