300X70
সোমবার , ১০ অক্টোবর ২০২২ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ধর্ষণের শিকার স্কুলছাত্রীর সন্তান প্রসব: নানা গ্রেপ্তার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
অক্টোবর ১০, ২০২২ ৩:৩০ অপরাহ্ণ

সংবাদদাতা, কুষ্টিয়া : কুষ্টিয়ায় সপ্তম শ্রেণীর স্কুলছাত্রীকে ধর্ষণের পর সন্তান প্রসব করার ঘটনায় ধর্ষক নানা নিজাম মল্লিক (৬৫) গ্রেপ্তার করেছে র‌্যাব।

আজ সোমবার দুপুর ১২টায় কুষ্টিয়া র‌্যাব কার্যালয়ে প্রেস ব্রিফিং করে এ তথ্য নিশ্চিত করা হয়।

প্রেস ব্রিফিংয়ে র‌্যাব-১২ কুষ্টিয়া ক্যাম্পের কমান্ডার মোহাম্মদ ইলয়াস খান জানান, গত ৪ঠা অক্টোবর কুষ্টিয়া সদর উপজেলার দহকুলা এলাকার তেকনাপাড়া গ্রামের অব্যবহৃত পুকুর থেকে একটি নবজাতক শিশুকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। নবজাতকের মায়ের পরিচয় জানাজানি হলে এলাকায় গুঞ্জন ছড়িয়ে পড়ে। একই গ্রামের ১৩ বছর বয়সী এক স্কুলছাত্রীকে তার দূর সম্পর্কের নানা নিজাম মল্লিক গত জানুয়ারী মাসে নিজ বাড়িতে জোরপূর্বক ধর্ষণ করে। ধর্ষণের পর ওই স্কুলছাত্রী অন্তঃসত্ত্বা হয়ে পড়লে গত ৪ অক্টোবর একটি কন্যা সন্তান প্রসব করে ধর্ষকের বাড়ির পাশের অব্যবহৃত পুকুরে ফেলে রেখে যায়।

এ ঘটনার ধর্ষিতা স্কুলছাত্রীর পিতা বাদী হয়ে গতকাল রোববার (৯ অক্টোবর) কুষ্টিয়া সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ধর্ষণ মামলা দায়ের করেন, যার নং-৬। এরই সূত্র ধরে র‌্যাব-১২ কুষ্টিয়া ক্যাম্পের অভিযানিক দল রোববার রাতে কুষ্টিয়া ইবি থানার কন্দর্পদিয়া গ্রামে অভিযান চালিয়ে ধর্ষক নানা নিজাম মল্লিককে গ্রেপ্তার করে। সে কুষ্টিয়া সদর উপজেলার দহকুলা গ্রামের জোনাপ মন্ডলের ছেলে।

 

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :