300X70
বৃহস্পতিবার , ১৮ ফেব্রুয়ারি ২০২১ | ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

নওগাঁর আত্রাইয়ে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস পালন উপলক্ষে প্রস্তুতি সভা

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ফেব্রুয়ারি ১৮, ২০২১ ১২:২১ পূর্বাহ্ণ

আত্রাই (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর আত্রাইয়ে একুশে ফেব্রুয়ারী আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস পালন উপলক্ষে প্রস্তুতি মূলক সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৭-ফেব্রুয়ারী) উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ সভা কক্ষে উক্ত সভাটি অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইকতেখারুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন আত্রাই থানা অফিসার ইনচার্জ মেমাঃ আবুল কালাম আজাদ। সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি শ্রী নৃপেন্দ্র নাথ দত্ত দুলাল, সাধারণ সম্পাদক চৌধুরী গোলাম মোস্তফা বাদল, উপজেলা প্রেস ক্লাবের সভাপতি একেএম কামাল উদ্দিন টগর, ইউপি চেয়ারম্যান মোঃ আক্কাছ আলী, ইউপি চেয়ারম্যান আল্লা-মা- শেরই বিপ্লব, ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম বাবু, আত্রাই উপজেলা সমবায় অফিসার নিজাম উদ্দিন, উপজেলা শিক্ষা অফিসার জিল্লুর রহমান, যুব উন্নয়ন অফিসার ফজলুল হক, আত্রাই মহিলা ডিগ্রি কলেজ অধ্যক্ষ ইমতিয়াজ উদ্দিন, আত্রাই পাইলট বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আজিমুদ্দিনসহ উপজেলা পর্যায়ের সকল দপ্তর প্রধান ও স্থানীয় সাংবাদিকরা প্রমূখ।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইকতেখারুল ইসলাম বলেন, করোনা থেকে বাঁচতে নিজে এবং দেশের সার্থে নোভেল করোনা ভাইরাস ( কোভিড-১৯)এর প্রথম ডোজ হিসেবে ব্যাকসিন প্রদান করা হচ্ছে,যারা এখনো ও প্রথম ডোজ গ্রহন করেন নাই তারা দ্রুত গ্রহন করুন। সেই সাথে সামাজিক দূরত্ব বজায় রেখে ও স্বাস্থ্যবিধি মেনে আগামী ২১ ফেব্রæয়ারী আন্তর্জাাতিক মাতৃভাষা দিবসে সকলে অংশ গ্রহন করার জন্য আহবান জানান।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :