300X70
মঙ্গলবার , ১৪ ফেব্রুয়ারি ২০২৩ | ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

নগরীতে মোটরসাইকেলের ধাক্কায় কাঁঠ ব্যবসায়ী নিহত

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ফেব্রুয়ারি ১৪, ২০২৩ ১০:৩০ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর কামরাঙ্গীরচর বেড়িবাঁধ এলাকায় রাস্তা পারাপারের সময় দ্রুতগামী মোটরসাইকেলের ধাক্কায় এক কাঁঠ ব্যবসায়ী নিহত হয়েছেন।

নিহত ব্যক্তির নাম মো: সিদ্দিকুর রহমান (৬২)।
মাদারীপুর জেলার কালকিনি থানার উরবির চর গ্রামে তার বাড়ি। তিনি কামরাঙ্গীরচর রনি মার্কেট কাটপট্টি এলাকায় থাকতেন। ওই এলাকায় তিনি কাঁঠ ব্যবসায়ী ছিলেন।

সোমবার দিবাগত রাত পৌনে ১০টার দিকে
কামরাঙ্গীরচর বেড়িবাঁধ মাদবর বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে ১১টার দিকে মৃত ঘোষণা করেন।

আজ মঙ্গলবার সকালে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ওসি) মো. বাচ্চু মিয়া এ খবর নিশ্চিত করেছেন।

পথচারী ও নিহতের ভাই মো: ইদ্রিস আলী জানান, সিদ্দিকুর রহমান পেশায় একজন কাঁঠ ব্যবসায়ী ছিলেন। সোমবার রাতে কাঁঠ কেনার জন্য কামরাঙ্গীরচর বেড়িবাঁধ এলাকায় একটি ‘স’ মিলে যায় তারা। সেখান থেকে পায়ে হেঁটে বাসায় ফিরছিল।

এসময় রাস্তা পারাপারের সময় একটি দ্রুতগামী মোটরসাইকেল তাকে সজোরে এসে ধাক্কা দেয়। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক রাত সাড়ে ১১টার দিকে মৃত ঘোষণা করেন।

ওসি মো. বাচ্চু মিয়া জানান, ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। এ বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :