300X70
রবিবার , ৬ ডিসেম্বর ২০২০ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

নান্দাইলে পৌনে ২ লক্ষ টাকা মূল্যের ৬২টি গৃহহীন পরিবার ঘর পাচ্ছে!

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ৬, ২০২০ ১:৩৪ পূর্বাহ্ণ

আবাসন প্রকল্প পরিদর্শন করলেন অতিরিক্ত জেলা প্রশাসক এবং ইউএনও

আরএন শ্যামা, নান্দাইল (ময়মনসিংহ): মুজিব শতবর্ষ উপলক্ষে ময়মনসিংহের নান্দাইলে বিভিন্ন ইউনিয়নে ভূমিহীনদের জন্য নির্মাণাধীন আবাসন প্রকল্প পরিদর্শন করেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) নাসরিন সুলতানা ও নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার মোঃ এরশাদ উদ্দীন।

নির্মাণাধীন আবাসন প্রকল্প পরিদর্শন করেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) নাসরিন সুলতানা ও নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার মোঃ এরশাদ উদ্দীন।

শনিবার ৫ ডিসেম্বর দুপুরে আচারগাঁও ইউনিয়নের চাঁনপুর ও সিংরইল ইউনিয়নের ভোরাঘাট এলাকায় ভূমিহীনদের জন্য নির্মিত ঘরের কাজের অগ্রগতি পরিদর্শন করেন।

এসময় উপস্থিত ছিলেন আচারগাঁও ইউনিয়ন সহকারী ভূমি কর্মকর্তা মোঃ আশরাফ উদ্দিন ও সিংরইল ইউনিয়ন সহকারী ভূমি কর্মকর্তা আঃ আজিজ,ও সাংবাদিকবৃন্দ।

মুজিব শতবর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর একান্ত ইচ্ছায় সারাদেশের গৃহহীনদের জন্য আবাসন ব্যবস্থার অংশ হিসেবে নান্দাইল উপজেলার বিভিন্ন ইউনিয়নে ৬২টি ঘর নির্মাণ কার্যক্রম শুরু হয়েছে।

“ক” শ্রেনীর গৃহ নির্মান প্রকল্পের আওতায় প্রতিটি বাড়ি নির্মাণে ব্যয় ধরা হয়েছে ১ লক্ষ ৭১ হাজার টাকা।

এবিষয়ে নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার মোঃ এরশাদ উদ্দীন বলেন, মুজিব শতবর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর অগ্রাধিকার দেশে কেউ গৃহহীন থাকবেনা, তারই অংশ হিসেবে প্রথম পর্যায়ে নান্দাইলে ৬২টি গৃহহীন পরিবারের জন্য গৃহনির্মাণ প্রকল্প শুরু হয়েছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :