300X70
সোমবার , ২২ মে ২০২৩ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

নান্দাইলে বিল থেকে উদ্ধারকৃত নারীর পরিচয় মিলেছে

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মে ২২, ২০২৩ ৮:৪৮ অপরাহ্ণ

আর.এন শ্যামা,নান্দাইল (ময়মনসিংহ) : ময়মনসিংহের নান্দাইল উপজেলার মুশুলী ইউনিয়নের উত্তর মুশল্লীর ভারুয়া বিলে গুরুতর অবস্থায় শনিবার (২০ মে) জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯-এ ফোন পেয়ে অজ্ঞাত পরিচয়ের প্রায় ৯০ বছর বয়সী এক বৃদ্ধা মহিলাকে নির্জন বিল থেকে উদ্ধার করে নান্দাইল মডেল থানা পুলিশ।

এই এলাকার লোকজনের ধারণা, ওই বৃদ্ধাকে নির্জন স্থানে কেউ ফেলে রেখে গিয়েছে। পরে নান্দাইল থানার উপপরিদর্শক মো. রুবেল হোসেন একটি দল নিয়ে ফসলি েেত জমে থাকা পানি ভেঙে ঘটনাস্থলে গিয়ে মৃতপ্রায় বৃদ্ধাকে উদ্ধার করে নান্দাইল স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। একদিন পর রবিবার (২১ মে) সকালে ময়মনসিংহ বিভাগের সিআইডি ক্রাইম সিনের ফরেনসিক বিভাগের একটি ইউনিট ওই বৃদ্ধার আঙুলের ছাপ নিয়ে পরিচয় শনাক্ত করে।

জানাযায়, ওই বৃদ্ধা মহিলা জামালপুর জেলার বকশিগঞ্জ উপজেলার জয়গঞ্জ বাজারের পাগলাপাড়া এলাকার ৭ নম্বর ওয়ার্ডের মো. নিজাম উদ্দিনের মেয়ে। তার মায়ের নাম মধু বেগম। খোজঁ নিয়ে জানাযায়, ওই বৃদ্ধা নিলক্ষ্মীদিয়া ইউনিয়নের পাগলাপাড়া গ্রামের বাসিন্দা। তার স্বামী মো. মনোরুদ্দিন এখনো জীবিত।

বয়স শতকের কাছাকাছি। তাদের চার ছেলে রয়েছে। বড় ছেলে দুদু মিয়া (৬৫) জানিয়েছেন, তার মা গুরুতর অসুস্থ এবং মানসিক প্রতিবন্ধী। আরো কয়েকবার তিনি নিখোঁজ হয়ে ছিলেন। এবারও দুই মাস আগে নিখোঁজ হন তিনি। এ ঘটনায় থানায় জিডিও করা রয়েছে। নান্দাইলে আছেন খবর পেয়ে মাকে নিতে সন্তানেরা রওনা হয়েছেন।

উল্লেখ্য, ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের পাশেই কিছু দূরে ভারুয়া বিলটির অবস্থান। এই বিলে লোকজনের যাতায়াত খুবই কম। তার ওপর কয়েক দিন ধরে বৃষ্টি হওয়ায় এলাকার লোকজনের বিলে যাওয়া-আসা নেই বললেই চলে। এ অবস্থায় ফারুক মিয়া (১৭) নিজের হাঁসের দলের খোঁজে এই বিলের মাঝখানে যায়।

সেখানে গিয়ে দেখতে পায়, একটি উঁচু মাটির টিলায় ঝোপের মধ্যে পড়ে রয়েছে এক নারী। নড়াচড়া নেই, মশা-মাছি ও বিভিন্ন ধরনের কীটপতঙ্গ শরীর ও আশপাশ ঘিরে রেখেছে। কাছে গিয়ে বৃদ্ধার অস্পষ্ট শব্দ পায় ওই কিশোর। পরে জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯-এ নাম্বারে ফোন করলে নান্দাইল মডেল থানার পুলিশ গিয়ে বৃদ্ধা মহিলাকে উদ্ধার করেন।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

মহামারির শেষ দেখছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা

ঢাকা উত্তরের শিক্ষাপ্রতিষ্ঠানে মশার ওষুধ ছিটানোর উদ্যোগ

বিজিবিতে জাতির পিতার ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন

করোনা ও উপসর্গে ঝিনাইদহে আরো ৮ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ২৩৬

ব্যবহৃত পণ্য বদলে নতুন পণ্য নেয়ার সুযোগ দিচ্ছে সিঙ্গার

ঢাকার প্রগতি সরণিতে গ্লোবাল ইসলামী ব্যাংকের ৯১তম শাখার উদ্বোধন

আবাসিক গ্যাসের বিল ৪৭% বাড়াতে চায় তিতাস

“টিম-ওয়ার্ক ও কো-অর্ডিনেশনের মাধ্যমে ২ এপ্রিল মেডিকেল ভর্তি পরীক্ষায় স্বাস্থ্যবিধি ঠিক রাখা হবে”

১৭ ডিসেম্বর ১৯৭১ দেশ-বিদেশের গণমাধ্যমে যেমন ছিল বিজয়ের খবর

হাক্কানী গ্রুপের সাথে এপিক হেলথ কেয়ারের সেবা চুক্তি

ব্রেকিং নিউজ :