300X70
বুধবার , ২৩ ডিসেম্বর ২০২০ | ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

নান্দাইলে ভোক্তা অধিকার আইনে ৮ প্রতিষ্ঠানকে ৭০ হাজার টাকা জরিমানা

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ২৩, ২০২০ ৬:৫২ অপরাহ্ণ

আরএন শ্যামা, নান্দাইল(ময়মনসিংহ): ময়মনসিংহের নান্দাইলে বাণিজ্য মন্ত্রণালয়ের সার্বিক তত্ত্বাবধানে জাতীয় ভোক্তা-অ‌ধিকার সংরক্ষণ অ‌ধিদপ্ত‌রের মহাপরিচালক(অতিঃ সচিব) মহোদয়ের অর্পিত ক্ষমতাবলে জেলা প্রশাসক মহোদয়ের নির্দেশনায় উপজেলা নির্বাহী কর্মকর্তার সহযোগিতায় ময়মনসিংহ জেলা কার্যাল‌য়ের সহকারী প‌রিচালক (অতিরিক্ত দ্বায়িত্ব) মোঃ শাহ আলম এর নেতৃ‌ত্বে বুধবার (২৩ ডিসেম্বর) নান্দাইল সদর বাজার তদারকি কার্যক্রম প‌রিচালনা করা হ‌য়ে‌ছে ।

উক্ত বাজার অভিযানে ভোক্তা অধিকার বিরোধী কার্য করায় ০৮টি প্রতিষ্ঠানকে জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ এর অধীনে ৭০,০০০ জরিমানা আরোপ ও আদায় করা হয়েছে ।

এ সময় উপস্থিত ছিলেন নান্দাইল উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর মোঃ মিজানুর রহমান, নান্দাইল পৌরসভা স্যানিটারি ইন্সপেক্টর মোঃ শাহজাহান মিয়া এবং নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর এসআইটি আহসানউদ্দিন আকন্দ সোহাগ ও নান্দাইল পৌরসভার অফিস সহায়ক মোঃ আতাহার আলী, ময়মনসিংহ পুলিশ লাইনের একটি চৌকষ টিম। এসময় জনগণের মাঝে সচেতনতামূলক লিফলেট বিতরণ করেন । জনস্বার্থে এ কার্যক্রম চলতে থাকবে বলে জানান, জেলা কার্যালয়ের সহকারী পরিচালক শাহ্ আলম।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :