300X70
মঙ্গলবার , ২৭ এপ্রিল ২০২১ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

নারায়ণগঞ্জে ফ্ল্যাটে বিস্ফোরণে স্ত্রীর পর স্বামীর মৃত্যু

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
এপ্রিল ২৭, ২০২১ ১০:৪১ অপরাহ্ণ

ওমর ফারুক রুবেল, নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানা এলাকার পশ্চিম তল্লায় একটি ফ্ল্যাটে বিস্ফোরণে দগ্ধ ১১জনের মধ্যে স্ত্রী আলেয়া বেগম (৪২) এর মৃত্যুর এক‌দিন পর স্বামী হাবিবুর রহমানও চ‌লে গে‌লেন না ফেরার দে‌শে।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে মঙ্গলবার (২৭ এপ্রিল) রাত ৯টার দি‌কে চিকিৎসাধীন অবস্থায় হাবিবুর রহমানের মৃত্যু হয়।

এ‌নি‌য়ে ওই দুর্ঘটনায় দুই জ‌নের মৃত্যু হ‌লো। এখনও বার্ন ইউ‌নি‌টে চি‌কিৎসাধীন র‌য়ে‌ছেন তিনজন। তা‌দের অবস্থাও আশঙ্কাজনক।

তথ্য নি‌শ্চিত ক‌রে‌ছেন, নিহ‌তের মে‌য়ের জামাতা বিপ্লব।

‌তি‌নি জানান, শুক্রবার দুর্ঘটনার পরই বার্ন ইউ‌নি‌টে ভ‌র্তি করা হ‌য়ে‌ছিল দগ্ধ‌দের। আজ দুপু‌রে আমার শ্বশুরের শার‌রিক অবস্থার অবন‌তি হ‌লে লাইফ সার্পো‌টে নেয়া হ‌য়ে‌ছিল। কিন্তু রাত ৯টার দি‌কে তি‌নি মারা যান। আগামীকাল তার লাশ গ্রা‌মের বা‌ড়ি‌তে নি‌য়ে যাওয়া হ‌বে।

গত ২৩ এপ্রিল সকাল ৬টায় ফতুল্লার পশ্চিম তল্লা জামাই বাজার এলাকায় একটি ভবনের তিন তলার ফ্লাটে গ্যাস বিস্ফোরণে নারী ও শিশুসহ ১১ জন দগ্ধ হয়েছিল। বিস্ফোরণের ঘটনায় ওই ফ্ল্যাটের দুটি কক্ষের দেয়াল উড়ে গিয়ে পাশের দোতলা ভবনের ছাদে পড়ে। বিস্ফোরণে ভবনের বিভিন্ন ফ্ল্যাটের দরজা-জানালার কাচ ভেঙে গেছে। এ ছাড়া পাশের দোতলা ভবনের দরজা-জানালা ও দেয়ালে ফাটল দেখা দেয়। বিস্ফোরণে দুইটি ভাড়াটিয়ার ২ পরিবারের ১১ জন দগ্ধ হন। এর মধ্যে থেকে হাবিবুর রহমানের পরিবারের ৬ জন দগ্ধ হয়েছে। অন্য পরিবারটির দগ্ধ ৫ সদস্য চিকিৎসা নিয়ে বাড়িতে ফিরেছেন।

দগ্ধরা হয়েছিলেন- হাবিবুর রহমান (৫৬), তার , তাদের ছেলে লিমন (২০), মেয়ে সাথী (২৫), তাবাসসুম মীম (২২), তার ৩ মাস বয়সী শিশুপুত্র মাহির , নিরাহার (৫৫), তার স্ত্রী শান্তা বেগম (৪০), তাদের ছেলে সামিউল (২৬), তার স্ত্রী মনোয়ারা আক্তার (১৬)। তাদের শেখ হাসিনা ন্যাশনাল বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

এদের মধ্যে আজ মারা গেলেন স্বামী হা‌বিবুর রহমান। এর আ‌গে ২৬ এ‌প্রিল মারা গেছেন স্ত্রী আলেয়া বেগম।

বার্ন ইউনিটের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হওয়া আলেয়া বেগমের শরীরের ৯৫ শতাংশ পুড়ে গিয়েছিল। আইসিইউতে চিকিৎসাধীন আলেয়া বেগমের স্বামী হাবিবর রহমানের ৮৫ শতাংশ ও শাশুড়ি সামান্তা বেগমের শরীরের ৬০ শতাংশ পুড়ে গেছে।

এ ছাড়া সামিউলের শরীরের ১০ শতাংশ, তাবাসসুম মীমের শরীরের ২৫ শতাংশ, মীমের ৩ মাস বয়সী ছেলে মাহিরের ২০ শতাংশ, লিমনের ২০ শতাংশ পুড়ে গেছে। তাঁরা বার্ন ইউনিটে চিকিৎসাধীন।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

অস্ত্রসহ শীর্ষ সন্ত্রাসী সাইফুল ও তার সহযোগীরা গ্রেফতার

বাংলাদেশীদের ওমরাহ পালনের অনুমতি দিয়েছে সৌদি সরকার

“বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ প্রতিষ্ঠা করতে প্রয়োজন একটি সাংস্কৃতিক বিপ্লব”

বাংলাদেশ ভুটানের বাজারে ১০০ পণ্যে এবং ৩৪ পণ্যের শুল্কমুক্ত বাজার তৈরী হচ্ছে

প্রতিটি ক্ষেত্রে ছাত্রলীগকে অংশ নিয়ে মেধার স্বাক্ষর রাখতে হবে : প্রধানমন্ত্রী

ডিএনসিসি মেয়র’স কাপ ক্রিকেট ফাইনাল অনুষ্ঠিত

তেজগাঁওয়ে ক্লুলেস হত্যা মামলার রহস্য উদঘাটন, গ্রেফতার ৩

জাপার চেয়ারম্যানের সাথে ভারতের দেবিকা বন্দোপাধ্যায়ের সাক্ষাত

ক্ষমতাসীন আ. লীগের উপ-কমিটির চেয়ারম্যান ও কো-চেয়ারম্যান মনোনীত হলেন যারা

লঞ্চে আগুনে হতাহতের ঘটনায় নৌপরিবহন প্রতিমন্ত্রীর শোক প্রকাশ

ব্রেকিং নিউজ :