300X70
বৃহস্পতিবার , ৯ ফেব্রুয়ারি ২০২৩ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

নারীর সঙ্গে ‘আপত্তিকর’ অবস্থায় ধরা কৃষক লীগ নেতা, খেলেন গণপিটুনি

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ফেব্রুয়ারি ৯, ২০২৩ ১:০৯ অপরাহ্ণ

সংবাদদাতা,  কুমিল্লা: কুমিল্লার দেবিদ্বার উপজেলার বাঙ্গুরী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও উপজেলা কৃষক লীগের সভাপতি মো. সেলিম সরকারকে এক নারীর সঙ্গে ‘আপত্তিকর’ অবস্থায় আটক করে গণপিটুনি দিয়েছে স্থানীয় বাসিন্দারা। সেলিম সরকার উপজেলার কাশারীখোলার বাসিন্দা।
গত ৫ ফেব্রæয়ারি রাতে দেবিদ্বার পৌর এলাকার ছোট আলমপুরে এ ঘটনা ঘটে। পরে খবর পেয়ে রাত ২টার দিকে স্কুলের সহকারী প্রধান শিক্ষক মো. জহিরুল ইসলাম ও স্কুলের ম্যানেজিং কমিটির কয়েকজন সদস্য সেলিমকে মুচলেকা দিয়ে ছাড়িয়ে নিয়ে যান।
গত ৭ ফেব্রæয়ারি সকালে এ ঘটনা বাঙ্গুরী গ্রামে জানাজানি হলে বিদ্যালয়ের অভিভাবক ও স্থানীয় বাসিন্দাদের মধ্যে উত্তেজনা দেখা দেয়। পরে ঘুনাইঘর উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মোকবল হোসেন মুকুল ও বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মুমিনুল হক কামরুল অভিযুক্ত সেলিম সরকারকে আপাতত বিদ্যালয়ে আসতে নিষেধ করেন। কিন্তু তিনি নিষেধ না মেনে গতকাল বুধবার সেলিম সরকার বিদ্যালয়ে আসায় ক্ষুব্ধ অভিভাবকরা তাকে স্কুলের একটি কক্ষে অবরুদ্ধ করে বিক্ষোভ করেন। পরে খবর পেয়ে থানা-পুলিশের একটি দল তাকে উদ্ধার করে।
এ বিষয়ে বাঙ্গুরী উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মো. জহিরুল ইসলাম বলেন, ‘গত ৫ ফেব্রæয়ারি রাতে প্রধান শিক্ষক সেলিম সরকার মোবাইল ফোনে তাকে বলেন, ছোট আলমপুর এলাকায় তার এক খালাত বোনের সঙ্গে দেখে কয়েকজন লোক তাকে আটক করেছে। কিছু টাকা নিয়ে এসে যেন তাকে ছাড়িয়ে নিয়ে যাই।’ তিনি বলেন, ‘পরে তিনি স্কুলের ম্যানেজিং কমিটির সদস্য মো. কবির হোসেনকে বিষয়টি জানালে তিনি তাকে ঘটনাস্থলে যেতে বলেন। পরে তিনিসহ আরও কয়েকজন তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে তাকে মুচলেকা দিয়ে
এ বিষয়ে ইউপি চেয়ারম্যান মোকবল হোসেন মুকুল জানান, ‘প্রধান শিক্ষক সেলিম সরকারকে নারীর সঙ্গে আপত্তিকর অবস্থায় ধরার ঘটনাটি সত্য। তাকে তিনি ব্যক্তিগতভাবে জিজ্ঞাসা করলে বিষয়টি ভুল হয়েছে বলে তিনি স্বীকার করেছেন। পরে তিনি ও স্কুলের সভাপতি তাকে আপাতত স্কুলে যেতে নিষেধ করেন। এরপরও তিনি নিষেধ অমান্য করে স্কুলে যাওয়ায় এলাকার লোকজন ও ছাত্রছাত্রীরা ক্ষুব্ধ হয়ে তাকে অবরুদ্ধ করে রাখে। পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে।’
তিনি বলেন, ‘তিনি ওই স্কুলের আরও অনেক অনৈতিক কাজে জড়িত বলে প্রমাণ পাওয়া গেছে। এ বিষয়ে স্কুলের সভাপতির সঙ্গে কথা হয়েছে, তিনি গ্রামের লোকজনদের নিয়ে একটি সভার আহŸান করেছেন। ওই সভায় সিদ্ধান্ত নেওয়া হবে।
এ বিষয়ে দেবিদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কমল কৃষ্ণ ধর গণমাধ্যমকে জানান, অভিযুক্ত ওই শিক্ষক অবরুদ্ধ হওয়ার খবর পেয়ে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে। তবে এ ঘটনায় কোনো পক্ষই থানায় লিখিত অভিযোগ দেয়নি।

 

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

আইপি ৬প্লাস ভার্সন হবে ডিজিটাল রূপান্তরে গুরুত্বপূর্ণ সহায়ক

শুক্রবার রাত থেকে ফের অনলাইনে ট্রেনের টিকিট

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে সেনাবাহিনী কর্তৃক ৩১ বার তোপধ্বনি প্রদর্শন

ভারতীয় হাইকমিশনার প্রণয় ভার্মার সাথে শোয়েব চৌধুরীর সৌজন্য সাক্ষাৎ

এভিয়েন ইনফ্লুয়েঞ্জা নিয়ন্ত্রণে শীঘ্রই ভ্যাকসিন নীতিমালা হচ্ছে

যাত্রাবাড়ীতে নারিকেলের ভিতরে ৪০ লক্ষ টাকার হেরোইনসহ মা ও মেয়ে গ্রেফতার

শুরু হলো তিনদিনব্যাপী জুরাইন বইমেলা

প্রধানমন্ত্রী কার্যালয়ের আশ্রয়ন প্রকল্পে এনআরবিসি ব্যাংকের অনুদান

সিজেএফডির নতুন কমিটির সভাপতি মামুন আবদুল্লাহ, সম্পাদক তৌহিদ

বাউবিতে Integrity for Professional Development of BOU Employees শীর্ষক কর্মশালা

ব্রেকিং নিউজ :