300X70
বুধবার , ৮ সেপ্টেম্বর ২০২১ | ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

নারী ও শিশু নির্যাতন মামলার ওয়ারেন্টভুক্ত আসামী সরকারী চাকুরীতে প্রশিক্ষণরত

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
সেপ্টেম্বর ৮, ২০২১ ৫:০১ অপরাহ্ণ

বিচারের দাবীতে নির্যাতিত পরিবারের সংবাদ সম্মেলন

এম এ মান্নান, লালমনিরহাট
নারী ও শিশু নির্যাতন মামলার ওয়ারেন্টভুক্ত আসামী সেনাবাহিনীর চাকুরীতে প্রশিক্ষণরত, নেয়া হচ্ছেনা প্রয়োজনীয় আইনানুগ ব্যাবস্থা এমন অভিযোগ এনে আজ দুপুরে লালমনিরহাট প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করেছেন নির্যাতিত এক পরিবারের সদস্যরা।
সংবাদ সম্মেলনে লালমনিরহাট সদর উপজেলার বড়বাড়ি ইউনিয়নের বড়বাসুরীয়া গ্রামের নুরুজ্জামান, তার স্ত্রী ফাতেমা বেগম ও নির্যাতনের শিকার তাদের কন্যা মোছাঃ নুপুর (১৮) উপস্থিত ছিলেন। নুপুরের মা ফাতেমা বেগম লিখিত বক্তব্যে বলেন, তাদের কন্যা নুপুরকে বিভিন্ন সময়ে প্রতিবেশী আনোয়ার হোসেনের পুত্র কাজল মিয়া কু-প্রস্তাব দিয়ে আসছিল। এতে তার মেয়ে নুপুর সম্মতি না দিলে সে তা অব্যাহত রাখে। একপর্যায়ে ২০২০ সালের ১২ এপ্রিল রাত সাড়ে ১০ টায় নুপুর টয়লেটে গেলে কাজল সেখানে তাকে আবারো কু-প্রস্তাব দেয়। রাজি না হলে সে জোড় প্রবক নুপুরের শরীরে হাত দেয় ও ধর্ষনের চেষ্টা চালায়। এসময় নুপুরের আর্তচিৎকারে তার ভাই বাবাসহ অন্যান্যরা এসে কাজলেকে আটক করে। খবর পেয়ে কাজলের পরিবাবের লোকজন এসে তাদের মারপিট করে কাজলকে ছিনিয়ে নিয়ে যায়।
এঘটনায় স্থানীয়রা আপোষ মিমাংসার চেষ্টা করেও ব্যার্থ হলে নুপুরের মা ৪ জনকে আসামী করে (২০২০ সালের ১৯ এপ্রিল) লালমনিরহাট সদর থানায় একটি মামলা দায়ের করেন।

মামলায় থানা পুলিশ ৩ জনকে বাদ দিয়ে শুধুমাত্র কাজলের বিরুদ্ধে আদালতে ২০২১ সালের ১৬ সেপ্টেম্বর চার্যশীট দাখিল করেন। এদিকে কাজলের পরিবারের পক্ষ থেকে মামলা তুলে নেয়ার জন্য নুপুরের পরিবারের লেকজনদের হুমকি দেয়া হচ্ছে। এঘটনায় তারা জীবনের নিরাপত্তা চেয়ে লালমনিরহাট সদর থানায় একটি সাধারন ডায়রী করেছেন নুপুরের মা ফাতেমা বেগম (যার নং-১৩৬৯ তাং-২৫-০৮-২০২১ইং)
লালমনিরহাট প্রেস ক্লাবের সংবাদ সম্মেলনে কাজলকে গ্রেফতার, ন্যায় বিচার ও জীবনের নিরাপত্তার দাবী জানান তারা।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :