300X70
রবিবার , ৫ মার্চ ২০২৩ | ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

নারী দিবস উপলক্ষ্যে ব্র্যাক ব্যাংক ‘তারা’র বিশেষ উদ্যোগ ও দারুণ সব অফার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মার্চ ৫, ২০২৩ ৪:৩২ অপরাহ্ণ

অর্থনৈতিক প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : আন্তর্জাতিক নারী দিবস ২০২৩ উপলক্ষ্যে ব্র্যাক ব্যাংক-এর নারী ব্যাংকিং সেগমেন্ট ‘তারা’ কিছু উদ্যোগ গ্রহণ করার পাশাপাশি বেশ কয়েকটি আকর্ষণীয় অফার চালু করেছে।

১০ বছরের মেয়াদের জন্য খোলা ‘তারা ফ্লেক্সি ডিপিএস’ এবং ‘তারা এসএমই ডিপিএস’-এ ২০২৩ সালের মার্চ জুড়ে ৮% ইন্টারেস্ট উপভোগ করবেন নারী গ্রাহকেরা।

আড়ং, শেফ’স টেবিল এবং স্বপ্ন-এর সকল আউটলেটে ‘তারা’ ডেবিট কার্ড ব্যবহারে ৮% ক্যাশব্যাক (সর্বোচ্চ ৪০০ টাকা) পাবেন ‘তারা’ গ্রাহকেরা। এছাড়াও আস্থা অ্যাপ-এর মাধ্যমে ন্যূনতম ৮,০০০ টাকা খরচ করলে ‘তারা’ কার্ডহোল্ডাররা ৩০০ টাকার সমমানের ১,০০০ বোনাস রিওয়ার্ড পয়েন্ট পাবেন।

আগামী ৮ মার্চ, ২০২৩ সকল ‘তারা’ ডেবিট কার্ডহোল্ডাররা আট গুণ রিওয়ার্ড পয়েন্ট (সর্বোচ্চ ৮০০) পাবেন৷ নতুন করে নেওয়া পার্সোনাল লোনের ক্ষেত্রে সকল ‘তারা’ গ্রাহকরা ৮.৯৯% হারে ইন্টারেস্ট পাবেন ।

নারী উদ্যোক্তাদের ভবিষ্যত আর্থিক নিরাপত্তার কথা বিবেচনায় রেখে চালু করা হয়েছে ‘তারা সঞ্চয়’, যাতে থাকবে অগ্রাধিকারমূলক ইন্টারেস্ট।

আন্তর্জাতিক নারী দিবস উদযাপনের অংশ হিসেবে, ঢাকার বিশ্বসাহিত্য কেন্দ্র প্রাঙ্গণে ২০০ নারী উদ্যোক্তার জন্য প্রশিক্ষণ কর্মসূচি- ‘সাহসিকা’ পরিচালনা করবে ব্র্যাক ব্যাংক।

নারী উদ্যোক্তাদের সক্ষমতা বৃদ্ধির জন্য ক্রমাগত প্রচেষ্টার অংশ হিসেবে, ব্যাংকটি রাঙামাটিতে এসএমই উদ্যোক্তাদের জন্য ‘আমরাই তারা’ নামে আদিবাসী নারীদের উদ্যোক্তা দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণের আয়োজন করবে। ব্র্যাক ব্যাংক এবং এসএমই ফাউন্ডেশন-এর যৌথ উদ্যোগে প্রশিক্ষণ আয়োজন করবে।

অন্যান্য উদ্যোগের মধ্যে রয়েছে নারী উদ্যোক্তাদের সার্বক্ষণিক ব্যাংকিং সেবা ও পরামর্শ প্রদানের জন্য নিবেদিত রিলেশনশিপ এক্সিকিউটিভ নিয়োগ এবং ‘উদ্যোক্তা ১০১’ শীর্ষক নিবিড় ও দীর্ঘমেয়াদী প্রশিক্ষণ গ্রহণকারী ৩৪ জন নারী উদ্যোক্তাকে সম্মাননা প্রদান।

অনুষ্ঠানে ব্র্যাক ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড হেড অফ এসএমই ব্যাংকিং সৈয়দ আব্দুল মোমেন বলেন, “ব্র্যাক ব্যাংক সব সময়েই তৃণমূল পর্যায়ে নারী এসএমই উদ্যোক্তাদের সুবিধা প্রদানে সচেষ্ট থাকে। আমরা সেভিং অ্যান্ড ফাইন্যান্সিং সলিউশন, সক্ষমতা বৃদ্ধি, পরামর্শ, নেটওয়ার্কিং এবং মার্কেট অ্যাক্সেস সুবিধা-সহ নানা সলিউশন অফার করে থাকি। এছাড়াও, আমরা বিশেষায়িত সলিউশনের মাধ্যমে নারী উদ্যোক্তাদের সম্ভাবনা পূরণ ও সফল উদ্যোক্তা হতে সহায়তা করি ।”

ব্যাংকের হেড অব রিটেইল ব্যাংকিং মোঃ মাহীয়ুল ইসলাম বলেন, “ব্র্যাক ব্যাংক ‘তারা’ সব সময় বিশেষ উপলক্ষে সেরা অফার নিয়ে আসে। আমাদের ‘তারা’ ব্যাংকিং একাধিক ক্যাটাগরিতে নানারকম সুযোগ-সুবিধা এবং বহু সংখ্যক পার্টনারের সহযোগিতায় কাস্টমারদের জন্য সবচেয়ে উন্নত সেবা নিশ্চিত করে। একটি গ্রাহককেন্দ্রিক ব্যাংক হিসেবে গ্রাহকদের আনন্দদায়ক অভিজ্ঞতা নিশ্চিত করতে ব্র্যাক ব্যাংক নতুন নতুন সুবিধা প্রদানের প্রচেষ্টা অব্যাহত রাখবে।”

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

সাউথইস্ট ব্যাংকের “বার্ষিক ঝুঁকি ও টেকসই অর্থায়ন সম্মেলন ২০২৩” অনুষ্ঠিত

নোয়াখালীতে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের চেষ্টায় যুবক কারাগারে

পলিথিন নয় মানুষের হাতে থাকবে সোনালী ব্যাগ : বস্ত্র ও পাট মন্ত্রী নানক

দেশে হুয়াওয়ের চতুর্থ আইসিটি অ্যাকাডেমি যবিপ্রবিতে

বরফে ঢাকা রহস্যময় লেকে যাওয়ার সহজ উপায়

চাকুরীজীবি কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন বার্ষিক সাধারণ সভা

ঐতিহাসিক শোলাকিয়ার ঈদ জামাতে ৪ স্তরের নিরাপত্তায় কাজ করবে ১ হাজার ১১৬ পুলিশ সদস্য

সিটি ব্যাংক ও বাংলা ট্র্যাকের মধ্যে প্রথম আইআরএস ডেরিভেটিভ চুক্তি স্বাক্ষর

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় ও বাপা-র মাঝে মত বিনিময় সভা অনুষ্ঠিত

রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে ভূমিকম্প অনুভূত

ব্রেকিং নিউজ :