300X70
মঙ্গলবার , ১২ অক্টোবর ২০২১ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

নোয়াখালীর মাইজদীতে এক্সপেরিয়েন্স জোন চালু করলো বার্জার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
অক্টোবর ১২, ২০২১ ৫:১১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন:
দেশের শীর্ষস্থানীয় পেইন্ট সল্যুশন ব্র্যান্ড বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড (বিপিবিএল) নোয়াখালীতে চালু করেছে নতুন বার্জার এক্সপেরিয়েন্স জোন। ডিলার এম/এস দিদার এইচডব্লিউ এর তত্ত্বাবধানে নোয়াখালী জেলার মাইজদীতে, সম্প্রতি, এই ফ্রাঞ্চাইজ আউটলেটটি উদ্বোধন করা হয়।

নতুন এই বার্জার এক্সপেরিয়েন্স জোন নোয়াখালী জেলার মাইজদী উপজেলার মাইজদী মেইন রোডের বাজারে অবস্থিত। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বার্জারের প্রজেক্ট, প্রোলিঙ্কস অ্যান্ড এক্সপেরিয়েন্স জোনের প্রধান সাব্বির আহমেদ, ডিভিশনাল সেলস ম্যানেজার নজরুল ইসলাম, এক্সপেরিয়েন্স জোনের প্রধান দেওয়ান মাহাবুবুল হাসান, ফেনী সেলসের ব্রাঞ্চ ম্যানেজার ফোরকান উদ্দিন, চট্টগ্রাম সেলসের ডেকোর ইন চার্জ মো. জাহাঙ্গীর কবির এবং অন্যান্য কর্মকর্তা ও অতিথিবৃন্দ।

এ ব্যাপারে বার্জারের প্রজেক্ট, প্রোলিঙ্কস অ্যান্ড এক্সপেরিয়েন্স জোনের প্রধান সাব্বির আহমেদ বলেন, “মাইজদীবাসীকে শীর্ষমানের পেইন্ট সল্যুশন প্রদানে আমাদের পণ্য ও সেবা তাদের হাতের নাগালে আনতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। এর মাধ্যমে আমাদের স্থানীয় গ্রাহকরা আধুনিক পেইন্টিং আইডিয়া, উন্নত রঙের স্কিম এবং পেশাদার দিকনির্দেশনা ও পরামর্শ পাবেন, যা তাদের স্বপ্নের বাড়ি ও কর্মস্থলকে নতুন রূপে সাজাতে সহায়তা করবে।”

বার্জার এক্সপেরিয়েন্স জোনের মূল উদ্দেশ্য হচ্ছে ওয়ান স্টপ পেইন্টিং সল্যুশন হিসেবে গ্রাহকদের বার্জারের বিশ্বমানের পেইন্ট সল্যুশনের সাথে সংযুক্ত করা। আউটলেটগুলো গ্রাহকদের পেইন্ট-সম্পর্কিত সকল প্রয়োজনীয়তা পূরণের পাশাপাশি সহস্রাধিক রঙের শেড, উজ্জ্বল রঙের প্যালেট, প্রাসঙ্গিক আনুষাঙ্গিক এবং সমাধান প্রদান করে।

আগ্রহী ক্রেতারা বার্জার এক্সপেরিয়েন্স জোন পরিদর্শন করতে পারবেন এবং পেইন্টিং ও সংশ্লিষ্ট অন্যান্য বিষয়ে বিশেষজ্ঞ পরামর্শের জন্য বার্জার কর্মীদের সাথে আলাপ করতে পারবেন। এছাড়াও, গ্রাহকরা ২৪/৭ কল সেন্টারে যোগাযোগ করে সেবার জন্য অনুরোধ জানাতে পারবেন। কল সেন্টারের নাম্বার: ০৮০০০-১২৩৪৫৬।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

গীতিকার গাজী মাজহারুল আনোয়ারের মৃত্যুতে সংস্কৃতি প্রতিমন্ত্রীর শোক

সুনামগঞ্জে রেডক্রিসেন্টের মতবিনিময় সভা অনুষ্ঠিত

বন্দরে আধিপত্য নিয়ে দুই গ্রপের সংঘর্ষে ক্যাপ রোমান নিহত

চাটখিলে হত্যা ও মাদকসহ ১২ মামলার আসামী অস্ত্রসহ গ্রেপ্তার

ঢাকা শহর থাকবে জয় বাংলার দখলে : জাহাঙ্গীর কবির নানক

কাজের গুণগত মান নিম্ন দেখে ক্ষোভ প্রকাশ

ভূমি অপরাধ প্রতিরোধ ও প্রতিকার আইন, ২০২২’-এর অন্যতম উদ্দেশ্য ভূমি বিবাদের দ্রুত নিষ্পত্তি

নাগেশ্বরীতে ভিজিএফ’র চাল বিক্রির সময় আটক

নড়াইলে এতিম ও পথচারীদের মাঝে ইফতার বিতরণ

বিশ্ব কুষ্ঠ দিবস : রোগীর অধিকার ও সামাজিক মর্যাদা রক্ষায় সচেতন হতে হবে

ব্রেকিং নিউজ :