300X70
শনিবার , ২৫ ডিসেম্বর ২০২১ | ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

নৌকার ক্যাম্প থেকেই সরকার পতনের এক দফা দাবি

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ২৫, ২০২১ ১১:৩৩ পূর্বাহ্ণ

সংবাদদাতা, চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জে চরবাগডাঙ্গা ইউপি নির্বাচনে নৌকার প্রধান নির্বাচনী ক্যাম্প থেকেই এবার সরকার পতনের ডাক দেওয়া হয়েছে। এমন একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। চরবাগডাঙ্গায় নৌকার প্রধান নির্বাচনী ক্যাম্পে প্রচরণার ভাষণে সরকার পতনের ডাক দেওয়া ওই ব্যক্তির নাম রফিক মোল্লা।

এবিষয়ে স্থানীয় আওয়ামী লীগ নেতারা বলছেন, ভুলবশত মুখ ফসকে সরকার পতনের কথা বলেছেন তিনি।

আসলে বর্তমান চেয়ারম্যানকে উদ্দেশ্য করে কথা গুলো বলেছেন তিনি।
ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা যায়, রফিক মোল্লা হ্যান্ড মাইক নিয়ে বক্তব্য দিচ্ছেন। বক্তব্যে তিনি বলেন, আজ আমাদের এক দফা এক দাবি, স্বৈরাচার সরকার তুই কবে যাবি। স্বৈরাচার চেয়াম্যান তুই কবে যাবি। এটা আমাদের শ্লোগান থাকবে। এসময় উপস্থিত মানুষের প্রশ্ন রেখে বলেন, কয় দফা? উপস্থিত মানুষ উচ্চ স্বরে উত্তর দেন ‘এক দফা’।

রফিক মোল্লা আবারও বলেন, আগামী ৫ জানুয়ারি আমার প্রমাণ করে দেব, আপামর জনতা কৃষক শ্রমিক জনতা, দোকানদার থেকে পানওয়ালা, যুবক-যুবতী, বৃদ্ধা মা-বৃদ্ধ পিতা সবারই একটি কথা, হটাও সন্ত্রাস বাঁচাও দেশ। এদেশে সন্ত্রাস আর কেউ দেখতে চাই না বলে দিগ-দিগন্তে জন রব উঠেছে।

এ বিষয়ে চরবাগডাঙ্গ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী ওমর আলী বলেন, তার প্রধান নির্বাচনী অফিসে বক্তব্য দেয়া ব্যক্তির নাম রফিক মোল্লা। বর্তমানে সে চরবাগডাঙ্গা ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য। রফিক মোল্লার রাজনৈতিক পরিচয় জানতে চাইলে তিনি মোবাইল ফোনের সংযোগ বিচ্ছিন্ন করে তা বন্ধ করে দেন।

খোঁজ নিয়ে জানা গেছে, রফিক মোল্লা জামায়াত নেতা। বর্তমানে জামায়াতের রাজনৈতিক কর্মকান্ড বন্ধ থাকায় আগামী ৫ জানুয়ারি অনুষ্ঠিতব্য চরবাগডাঙ্গা ইউপি নির্বাচনে আওয়ামী লীগের নৌকার পক্ষে কাজ করছেন।

চরবাগডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রফিক মোল্লার পরিচয় উল্লেখ করে জামিরুল ইসলাম জানান, তিনি (রফিক মোল্লা) আগে জামায়াতের ভোট করেছে। তবে জামায়তের সংগঠনে তার কোনো পদ নেই। দীর্ঘদিন থেকে তিনি আওয়ামী লীগ করেন।

 

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :