300X70
সোমবার , ২৬ ডিসেম্বর ২০২২ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

র‌্যাব-১০ এর অভিযানে ৪ জন গ্রেফতার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ২৬, ২০২২ ১১:৩০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : র‌্যাব-১০ এর পৃথক অভিযানে দুই ছিনতাইকারী ও দুই মাদককারবারি গ্রেফতার করেছে। তারমধ্যে ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জে এলাকা হতে ইয়াবাসহ ১ জন, যাত্রাবাড়ীতে ২ ছিনতাইকারী ও ওয়ারী হতে ২২৩১ পিস আতশবাজিসহ ১ জনকে গ্রেফতার করেছে।

কেরাণীগঞ্জে ইয়াবাসহ ১ মাদককারবারি গ্রেফতার:
ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন জাউবাড়ি এলাকায় গতকাল রোববার (২৫ ডিসেম্বর) র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল একটি অভিযান চালিয়ে ৫৯৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ তাসলিমা বেগম (৩৫) নারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। এসময় তার নিকট থেকে ১টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত মহিলা একজন পেশাদার মাদক ব্যবসায়ী। সে বেশ কিছুদিন যাবৎ দক্ষিণ কেরাণীগঞ্জসহ আশপাশের বিভিন্ন এলাকায় ইয়াবাসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল।

যাত্রাবাড়ী হতে ২ ছিনতাইকারী গ্রেফতার : গতকাল রোববার (২৫ ডিসেম্বর) র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানাধীন যাত্রাবাড়ী চৌরাস্তা এলাকা হতে রবিউল ইসলাম মিলন (২৬) নামের এক ছিনতাইকারীকে গ্রেফতার করে। এসময় তার নিকট থেকে ছিনতাই কাজে ব্যবহৃত ১টি চাকু, মোবাইল ফোন ও নগদ টাকা উদ্ধার করা হয়।

এছাড়া একইদিন র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানাধীন দক্ষিণ যাত্রাবাড়ী এলাকায় অপর এক অভিযানে অনিক (২১) নামের ১ জন ছিনতাইকারীকে গ্রেফতার করে। এসময় তার নিকট থেকে ছিনতাই কাজে ব্যবহৃত ০১টি চাকু উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা বেশ কিছুদিন যাবৎ যাত্রাবাড়ীসহ আশপাশের বিভিন্ন এলাকায় পথচারীদের ধারালো চাকুর ভয় দেখিয়ে টাকা-পয়সা ও মোবাইল ফোনসহ বিভিন্ন মূল্যবান সম্পদ ছিনতাই করে আসছিল।

ওয়ারী হতে ২২৩১ পিস আতশবাজিসহ ১ জন গ্রেফতার : গতকাল রোববার (২৫ ডিসেম্বর) র‌্যাব- ১০ এর আভিযানিক দল রাজধানী ঢাকার ওয়ারী থানাধীন র‌্যাংকিং স্ট্রিট রোড এলাকায় এক অভিযানে ২,২৩১ পিস বিভিন্ন প্রকার আতশবাজিসহ রিপন মোল্লা (৩৮) নামের ১ জন ব্যক্তিকে গ্রেফতার করে। এসময় তার নিকট থেকে ১টি মোবাইল ফোন জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তি বেশ কিছুদিন যাবৎ ওয়ারীসহ ঢাকা শহরের বিভিন্ন এলাকায় আতশবাজি সরবরাহ করে আসছিল বলে জানা যায়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

সমাপ্ত হয়েছে জোড় ইজতেমা: প্রথম দফা ৮-১০ জানুয়ারি, দ্বিতীয় দফা ১৫-১৭ জানুয়ারি

গ্রিসে যাওয়ার পথে অসুস্থ যুবককে জঙ্গলে ফেলে চলে গেলেন সঙ্গীরা

এখন অভিনেতাদের চেয়ার দখল নিয়ে প্রতিযোগিতা হয় : নৌপরিবহন প্রতিমন্ত্রী

১৮ বছরের উর্দ্ধে সকল নাগরিককেই এখন থেকে ভ্যাকসিন দেয়া হবে : স্বাস্থ্যমন্ত্রী

নোয়াখালীতে ইয়াবা-গাঁজাসহ একজন গ্রেফতার

গোপালগঞ্জে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীকে গণধর্ষণ : আটক ৬

স্বচ্ছতা ও সর্বোচ্চ পেশাদারিত্বের সাথে সরকারি অনুদানের চলচ্চিত্র বাছাই করা হবে : তথ্য প্রতিমন্ত্রী

ডিজিটাল নিরাপত্তা আইনে কোম্পানীগঞ্জের আ.লীগের ১১ নেতার বিরুদ্ধে মামলা

হাড্ডাহাড্ডি ভোট শেষে মারামারি হয়: সিইসি

বাংলাদেশ পৃথিবীতে নেতৃত্ব দিবে এর নাম হচ্ছে মুক্তিযুদ্ধ : নৌপরিবহন প্রতিমন্ত্রী

ব্রেকিং নিউজ :