300X70
শুক্রবার , ১২ মার্চ ২০২১ | ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

পঞ্চগড়ে ট্রাক্টর উল্টে দুইজনের মৃত্যু, আহত ১

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মার্চ ১২, ২০২১ ১০:২১ পূর্বাহ্ণ

প্রতিনিধি, পঞ্চগড়: পঞ্চগড়ের সদর উপজেলার পঞ্চগড়-আটোয়ারী মহাসড়কের ধাক্কামারা ইউনিয়নের কমলাপুর নামক স্থানে শুক্রবার (১২মার্চ) দিবাগত রাত ৩টার দিকে স্কেভেটরবাহী ট্রাক্টর উল্টে মুক্তারুল (৩০) ও আব্দুর রহমান (৩২) নামে ২ জন নিহত ও ১ জন আহত হয়েছে।

নিহত মুক্তারুল ও আব্দুর রহমান এর বাড়ি ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলায়। আহত ট্রাক্টরের চালকের সহকারী ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলার কিসমত পলাশবাড়ি এলাকার পালানু বর্মনের ছেলে সুকুমার চন্দ্র বর্মন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, পঞ্চগড় থেকে স্কেভেটরবাহী ট্রাক্টরটি ঠাকুরগাঁও যাবার সময় পঞ্চগড় সদর উপজেলার ধাক্কামারা ইউনিয়নের কমলাপুর এলাকায় ট্রাক্টরটি উল্টে যায়। এসময় ট্রাক্টরের নিচে চাপা পড়ে ট্রাক্টরের চালক ও স্কেভেটরের চালক দুজনে ঘটনাস্থলে মারা যায়।

পুলিশ ও ফায়ার সার্ভিস খবর পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থলে গিয়ে আহত অবস্থায় ১ জন ও নিহত দুই জনের লাশ উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে যায়।

পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক আতাহার আলী সিদ্দিকী ২ জনের নিহতের বিষয়টি নিশ্চিত করেন এবং আহত ১ জনকে হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :