300X70
মঙ্গলবার , ২৬ জুলাই ২০২২ | ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

পঞ্চগড় জেলার শ্রেষ্ঠ আটোয়ারী থানা নির্বাচিত

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুলাই ২৬, ২০২২ ১১:৩৭ অপরাহ্ণ

লিহাজ উদ্দিন, পঞ্চগড় : পঞ্চগড় জেলার আটোয়ারী থানা শ্রেষ্ঠ নির্বাচিত হয়েছে। ২০২২ সালের জুন মাসের পারফর্মেন্স বিবেচনায় আটোয়ারী থানাকে পঞ্চগড় জেলার শ্রেষ্ঠ থানা নির্বাচিত করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মোঃ সেহেল রানা।

গতকাল সোমবার (২৫ জুলাই) দিবাগত রাত ১০টার সময় আটোয়ারী উপজেলা প্রেস ক্লাবের প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীদের সাথে ওসি সোহেল রানা’র এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

ওসি সোহেল রানা’র অফিস কক্ষে অনুষ্ঠিত মতবিনিময় সভায় তিনি আটোয়ারী থানা পঞ্চগড় জেলার মধ্যে শ্রেষ্ঠত্ব অর্জনের তথ্যটি জানান। তিনি বলেন,রবিবার (২৪ জুলাই) পঞ্চগড় জেলা পলিশের মাসিক কল্যাণ সভায় পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী জেলার শ্রেষ্ঠ আটোয়ারী থানার নাম ঘোষনা করেন এবং শ্রেষ্ঠত্ব অর্জনের পুরস্কার আনুষ্ঠানিকভাবে হাতে তুলে দেন।

জানাগেছে, ওয়ারেন্ট তামিল, উদ্ধার তৎপরতা, কমিউনিটি পুলিশিং, বিট পুলিশিং, শান্তি- শৃঙ্খলা রক্ষা, জুয়া ও মাদক নিয়ন্ত্রণে প্রশংসনীয় ভুমিকা পালন সহ আটোয়ারী থানার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি সন্তোষজনক হওয়ায় আটোয়ারী থানাকে শ্রেষ্ঠত্ব অর্জন সহ পুরস্কৃত করা হয়েছে। মাসিক কল্যাণ সভায় জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা এবং থানা সমুহের অফিসার ইনচার্জ(ওসি)গণ উপস্থিত ছিলেন।

সচেতন মহলের মতে জেলা পুলিশের এহেন উদ্যোগ পুলিশ প্রশাসনকে আইন-শৃঙ্খলা রক্ষা কাজে আরো উৎসাহ সৃষ্টি করবে। ওসি মোঃ সোহেল রানা বলেন, শ্রেষ্ঠত্ব অর্জনে পুলিশ সুপার মহোদয়ের দিক নির্দেশনামুলক পরামর্শ, আমার থানার পুলিশ অফিসার, পুলিশ কনস্টোবল,জনপ্রতিনিধি সহ সাংবাদিকদের অবদান রয়েছে। তিনি বলেন, সকল প্রকার অপরাধ দমন ও আইন-শৃঙ্খলা রক্ষায় সবার সহযোগিতা থাকলে ভবিষ্যতেও আটোয়ারী থানা শ্রেষ্ঠত্ব অর্জন করা সম্ভব হবে-ইনশাআল্লাহ।

এসময় মতবিনিময় সভায় সংবাদকর্মীদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা প্রেস ক্লাবের সভাপতি মোঃ ইউসুফ আলী, সাধারণ সম্পাদক জাহেরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ আলী, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক আব্দুল করিম, সদস্য আব্দুর মজিদ প্রমুখ। আটোয়ারী থানা পঞ্চগড় জেলার মধ্যে শ্রেষ্ঠ থানা নির্বাচিত হওয়ায় আটোয়ারী উপজেলা পরিষদ ও প্রশাসন, আটোয়ারী উপজেলা প্রেসক্লাব, আটোয়ারী প্রেসক্লাব সহ জনপ্রতিনিধিগণ শুভেচ্ছা ও ধন্যবাদ জানিয়েছেন।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

রেস্টুরেন্টে ‘নির্দিষ্ট ধূমপান এলাকা’ নিষিদ্ধ করতে আইন সংশোধন চান রেস্তোরাঁ মালিক সমিতি

জান্নাত-বাঁধনের নেতৃত্বে কুবি ডিবেটিং সোসাইটি

বাউবিকে বদলে দেয়ার প্রত্যয় নিয়ে নতুন লোগো উন্মোচন

নেতারা আত্মগোপনে থেকে কর্মীদের দিয়ে গাড়ি পোড়ানোই বিএনপির অবরোধ : তথ্যমন্ত্রী

মোল্যা রেজাউল করিম বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কের নতুন পরিচালক

ভ্যালেন্টাইনস ডে ক্যাম্পেইন নিয়ে এলো দারাজ

যাত্রাবাড়ীতে ৬০ কেজি গাঁজাসহ ১ জন গ্রেফতার

ইফতার পার্টি না করে মানুষের পাশে দাঁড়ান: প্রধানমন্ত্রী

পদ্মা সেতু সমালোচনা করিদের দেশপ্রেম নেই : শামীম

দেশে গমের চাষ ও উৎপাদন বহুগুণে বৃদ্ধি পাবে : কৃষিমন্ত্রী

ব্রেকিং নিউজ :