300X70
বুধবার , ৩০ আগস্ট ২০২৩ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

জান্নাত-বাঁধনের নেতৃত্বে কুবি ডিবেটিং সোসাইটি

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
আগস্ট ৩০, ২০২৩ ১২:০১ পূর্বাহ্ণ

মোহাম্মদ রাজীব, কুবি : কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) বিতার্কিকদের সংগঠন ‘কুমিল্লা ইউনিভার্সিটি ডিবেটিং সোসাইটি’ সংক্ষেপে সিওইউডিএসের ১৯ সদস্য বিশিষ্ট পঞ্চম কার্যনির্বাহী কমিটি (২০২৩-২৪) গঠন করা হয়েছে।

এতে প্রত্নতত্ত্ব বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী জান্নাতুল ফেরদৌসকে সভাপতি এবং ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী কাউসার আহাম্মেদ বাঁধনকে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করা হয়েছে।

মঙ্গলবার (২৯ আগস্ট) রাতে ডিবেটিং সোসাইটির মডারেটর ড. মো. আবদুল্লাহ আল মাহমুদ ও সদ্য বিদায়ী সভাপতি আল নাঈম ও সাধারণ সম্পাদক মো. তরিকুল ইসলামের স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

নবগঠিত কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি হিসেবে রয়েছেন ফাতেমা তুজ জোহুরা মীম (প্রশাসন), সাদিয়া আফরিন (বাংলা বিতর্ক) ও মো. সোহাগ আহমেদ (ইংরেজি বিতর্ক) এবং যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে রয়েছেন মো. মুহসিন জামিল (প্রশাসন),মোহাম্মদ রোবেল (বাংলা বিতর্ক) ও অভিজিৎ রায় (ইংরেজি বিতর্ক)।

এছাড়াও প্রচার ও প্রকাশনা সম্পাদক হিসেবে রয়েছেন শাকিল আহমেদ সবুজ, আন্তর্জাতিক সম্পাদক হিসেবে রয়েছেন আরাফাত হোসেন সামি, অনুষ্ঠান সম্পাদক হিসেবে রয়েছেন সাদিয়া আফরিন মোহনা, অর্থ সম্পাদক হিসেবে রয়েছেন মো. এনায়েত হোসেন, দপ্তর সম্পাদক হিসেবে পরাগ বড়ুয়া নিলয়, প্রশিক্ষণ ও সমন্বয় সম্পাদক হিসেবে রয়েছেন মোফাজ্জল হোসেন মুজাহিদ, তথ্য ও প্রযুক্তি সম্পাদক হিসেবে রয়েছেন মো. লাবিব রহমান এবং তানভীর হোসাইন, কাজী মিরাজ, মো. আব্দুর রহমান আস সাদী ও মো. আবিদুর রহমান কার্যনির্বাহী সদস্য হিসেবে রয়েছেন।

এ বিষয়ে নবনিযুক্ত সভাপতি জান্নাতুল ফেরদৌস বলেন, ডিবেটিং সোসাইটির মতো একটি সংগঠনে এই দায়িত্ব প্রাপ্তি আমার জন্য আনন্দের। সবাইকে সাথে নিয়ে ডিবেটিং সোসাইটির সার্বিক কল্যাণে কাজ করা, বিতার্কিকদের মান উন্নয়ন ও সাংগঠনিক উৎকর্ষতা সেটি বজায় রাখার জন্য আমার সর্বোচ্চ চেষ্টা থাকবে।

উল্লেখ্য, কুমিল্লা ইউনিভার্সিটি ডিবেটিং সোসাইটি ২০১২ সাল থেকে বিশ্ববিদ্যালয়ে তাদের পথচলা শুরু করে এবং আনুষ্ঠানিকভাবে তাদের কার্যক্রম শুরু হয় ২০১৪ সালের ২৮ জানুয়ারি।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

‘‘পল্লী সঞ্চয় ব্যাংকে জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা ২০২১-২২ বাস্তবায়ন বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা’’

দুই কংগ্রেসম্যানের সঙ্গে চা চক্রে আ.লীগ-বিএনপি-জাপা নেতারা

করোনার নতুন ভ্যারিয়েন্টের নাম ‘ওমিক্রন’ : ডব্লিউএইচও

গাজীপুর প্রেস ক্লাবের নির্বাচন ১৮ আগষ্ট

তামাকজাত পণ্য নিয়ন্ত্রণে মূল্যবৃদ্ধি ও সুনির্দিষ্ট করারোপের আহবান

ভারত গেলেন আওয়ামী লীগের পাঁচ নেতা

বিয়ের প্রলোভনে ৮ বছর ধরে ধর্ষণ

প্রশ্ন ফাঁসের তথ্যটি সম্পূর্ণ গুজব: প্রাথমিক ও গণশিক্ষ প্রতিমন্ত্রী

নারায়ণগঞ্জে জমি দখল ও মারধরের প্রতিকার চেয়ে প্রবাসী পরিবারের সাংবাদিক সম্মেলন

দশ লাখ পরিবারের কাছে প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা পৌঁছে দিচ্ছে বিকাশ

ব্রেকিং নিউজ :