300X70
সোমবার , ১৪ সেপ্টেম্বর ২০২০ | ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

পরিচ্ছন্ন নান্দাইল গড়তে গ্যাভেজ ব্যবহার করুন: এমপি তুহিন

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
সেপ্টেম্বর ১৪, ২০২০ ১:১১ পূর্বাহ্ণ

আরএন শ্যামা, নান্দাইল (ময়মনসিংহ):
পরিষ্কার-পরিচ্ছন্ন নান্দাইল গড়তে সকলেই গ্যাভেজ ব্যবহারের আহবান জানিয়ে আলহাজ্ব মো. আনোয়ারুল আবেদীন খান তুহিন এমপি বলেছেন, পরিষ্কার-পরিচ্ছন্নতা ঈমানের অঙ্গ। নির্দিষ্টভাবে গ্যাভেজ ব্যবহার করলে আমরা পরিচ্ছন্ন নান্দাইল তথা আদর্শ নান্দাইল উপজেলা দেখতে পারবো। আর সে লক্ষ্যে নান্দাইল উপজেলা সদর ও শেরপুর ইউনিয়নে একটি পাইলটিং প্রজেক্ট গ্রহন করা হয়েছে। পর্যায়ক্রমে বাকী ইউনিয়নেও এই প্রজেক্ট গ্রহন করা হবে। রোববার নান্দাইল উপজেলা পরিষদ হল রুমে মুজিব জন্ম শতবার্ষিকী উপলক্ষ্যে পল্লী উন্নয়ন বোর্ড (বিআরডিবি) কর্তৃক আয়োজিত পরিষ্কার-পরিচ্ছন্ন কর্মসূচীর উদ্ধোধনী অনুষ্ঠানে অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

রোববার নান্দাইল উপজেলা পরিষদ হল রুমে পরিষ্কার-পরিচ্ছন্ন কর্মসূচীর উদ্ধোধনী অনুষ্ঠানে গ্যাভেজ (ডাস্টবিন) বিতরণ করেন আনোয়ারুল আবেদীন খান তুহিন এমপি ছবি- আরএন শ্যামা

উপজেলা পরিষদ চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েলের সভাপতিত্বে পরিষ্কার-পরিচ্ছন্ন কর্মসূচীর উদ্ধোধনী অনুষ্ঠানে তিনি আরো বলেন, নান্দাইল উপজেলা সদর, পৌরসভা ও বিভিন্ন ইউনিয়নের হাটবাজার, বিভিন্ন প্রতিষ্ঠান ও বাসা-বাড়িতে সরকারি বা ব্যক্তিগতভাবে গ্যাভেজ (ডাস্টবিন) ব্যবহার করার অভ্যাস করতে হবে।
নান্দাইল উপজেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সদস্য আসাদুজ্জামানের সঞ্চালনায় বিশেষ অতিথির রাখেন নান্দাইল পৌরসভার মেয়র রফিক উদ্দিন ভূইয়া, ময়মনসিংহ জেলা বিআরডিবি’র উপপরিচালক কর্মকর্তা বাবু ভবেশ রঞ্জন চৌধুরী প্রমুখ।

এসময় ইউপি চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক, সৈয়দ আশরাফুজ্জামান খোকন, মো. আনোয়ারুল হক, প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি আমিনুল ইসলাম, নান্দাইল প্রেসক্লাবের সভাপতি প্রভাষক মাহবুবুর রহমান বাবুল, কালের কন্ঠের আঞ্চলিক প্রতিনিধি রবিউল আলম ফরাজী, প্রেসক্লাব নান্দাইলের সাধারণ সম্পাদক শামছ-ই-তাবরীজ রায়হান উপস্থিত ছিলেন।

পরে বিআরডিবি’র পক্ষ থেকে বিভিন্ন প্রতিষ্ঠান ও সরকারি দপ্তরের জন্য বিনামুল্যে গ্যাভেজ (ডাস্টবিন) বিতরণ করা হয়।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :