300X70
বুধবার , ১৭ মার্চ ২০২১ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

পশ্চিম বাংলার নির্বাচন: আরো একশত কোম্পানি কেন্দ্রীয় সামরিক বাহিনী নামলো

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মার্চ ১৭, ২০২১ ৭:০০ অপরাহ্ণ

কলকাতা থেকে মনোয়ার ইমাম: পশ্চিম বাংলার নির্বাচন এ আরো একশত কোম্পানি কেন্দ্রীয় সামরিক বাহিনী নামিয়ে দিল। আজ বিকেলে পশ্চিম বাংলায় অবাধ ও নিরপেক্ষ এবং শান্তিপূর্ণ নির্বাচন করতে বদ্ধপরিকর হয়েছে পশ্চিম বাংলার মুখ্য নির্বাচন কমিশন এর সিইও, আরিজ আফতাব সাহেব।আজ যেমন কেন্দ্রীয় সামরিক বাহিনীর সদস্যরা এসেছে।

সেই সঙ্গে নির্বাচন কাজে আরো সুন্দর করতে বিশেষ বিমানে কলকাতার নেতাজি সুভাষচন্দ্র বসু আন্তর্জাতিক বিমানবন্দর এসে নেমেছেন সাবেক পাঞ্জাব এর গোয়েন্দা পুলিশের প্রধান শ্রী সুনীল কুমার শর্মা আই পি এস। তিনি আজ সন্ধ্যায় বৈঠক করবেন পশ্চিম বাংলার মুখ্য নির্বাচন কমিশন এর সিইও জনাব আরিজ আফতাব সাহেব সঙ্গে।

এর আগে পশ্চিমবঙ্গের নির্বাচন কমিশন এর অতিরিক্ত অবজারভার ছিল। তাদের মধ্যে শ্রী বিবেক দুবে আই পি এস ও মৃনাল কান্তি দাস। কিন্তু ব্যাক্তি গত কারনে এই নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন মৃনাল কান্তি দাস।তাই কালক্ষেপ না করে তাড়াতাড়ি আনা হয়েছে এই দুদে আই পি এস অফিসার শ্রী সুনীল কুমার শর্মা আই পি এস কে। তিনি প্রতিটি জেলার প্রশাসন ও পুলিশ প্রশাসন ও ডি এম ও এস পি এবং আই জি সঙ্গে যোগাযোগ করে এই নির্বাচন শান্তিপূর্ণ ভাবে করতে চান। এবং শান্তিপূর্ণ নির্বাচন করতে সব ধরনের প্রস্তুতি নিয়েছে রাজ্য মুখ্য নির্বাচন কমিশন।

ইতিমধ্যে রাজ্যে বিভিন্ন যায়গায় কেন্দ্রীয় বাহিনী র সদস্যরা রুট মার্চ শুরু করে দিয়েছে। সঙ্গে স্হানীয় প্রশাসন এর পুলিশ। এবং প্রতিটি জেলায় আলাদা করে কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য থাকবেন।তারা পুরো নির্বাচন টা পরিচালনা করবেন। জঙ্গল মহলে পুরুলিয়ার অযধ্যা পাহাড় এলাকায় সামরিক বাহিনীর ড্রোন উড়িয়ে নজরদারি চালাবেন কেন্দ্রীয় সামরিক বাহিনীর সদস্যরা।যাতে করে অপ্রীতিকর ঘটনা ও মাওবাদী হামলা না চালাতে পারে মাওবাদীরা। সজাগ দৃষ্টি রাখতে চাইছে পশ্চিম বাংলার মুখ্য নির্বাচন কমিশন।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :