300X70
শুক্রবার , ১৫ জানুয়ারি ২০২১ | ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

পাটগ্রাম সীমান্তে বিএসএফ এর গুলিতে বাংলাদেশী নিহত

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ১৫, ২০২১ ৬:২২ অপরাহ্ণ

এম এ মান্নান, লালমনিরহাট প্রতিনিধিঃ লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার ঝালংগী সীমান্তে ভারতীয় সীমান্ত রক্ষীবাহিনী (বিএসএফ) এর গুলিতে আবুল কালাম আজাদ(৩০)নামের এক বাংলাদেশী যুবক নিহত হয়েছে। নিহত যুবক পাটগ্রাম উপজেলার ঝালংগী গ্রামের মৃত জয়নুল আবেদীন এর পুত্র।

সংশিলিষ্ট সুত্র জানায়, লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার শ্রীরামপুর ইউনিয়নের ঝালংগী গ্রামের জয়নুলের পুত্র আবুল কালাম আজাদ ঝালঙ্গী সীমান্ত এলাকা দিয়ে ভারতের ১৫০ গজ অভ্যান্তরে মেকলীগন্জ থানার ডোরাডাবরী এলাকায় ৫/৬ জনকে সাথে নিয়েপ্রবেশ করে আবুল কালম আজাদ। তারা আন্তর্জাতীক মেইন পিলার ৮৪৮ সংলগ্ন ৭ নম্বর সাব পিলার এলাকয় পৌছায় আজ ভোর সাড়ে ৫ টায়।
এসময় ভারতীয় ১৪০ বিএসএফ ব্যাটালিয়নের ডোরাডাবরী ক্যাম্পের সদস্যরা তাদের লক্ষ করে গুলি ছুরে। এতে বাংলাদেশি যুবক আবুল কালাম আজাদ (৩০) গলায় ও মাথায় বুলেট বিদ্ধ হয়।

পরে তার সঙ্গীরা তাকে উদ্ধার করে রংপুরে চিকিৎসার জন্য নেয়ার পথে অতিরিক্ত রক্ত ক্ষরণে পথেই মহিপুর সেতু এলাকায় তার মৃত্যু ঘটে। পাটগ্রাম থানা পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। ওই থানার অফিসার ইনচার্জ সুমন মোহন্ত জানান, লাশের ময়না তদন্ত শেষে লাশ হস্তান্তর করা হবে পরিবারের সদস্যদের নিকট।
রংপর ৬১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃকর্নেল মোজাম্মেল হক জানান, এব্যাপারে কোম্পানি কমান্ডার পর্যায়ে পতাকা বৈঠক ও কড়া প্রতিবাদ পত্র প্রেরন করা হয়েছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :