300X70
সোমবার , ১৮ ডিসেম্বর ২০২৩ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

পাঠাও অ্যাপে ‘দাওয়াত পান নাই’ ক্যাম্পেইন, সাথে থাকছে ফ্রি কাচ্চি

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ১৮, ২০২৩ ১২:২৭ পূর্বাহ্ণ

বাঙলা প্রতিদিন ডেস্ক : দেশের সবচেয়ে বড় ডিজিটাল প্ল্যাটফর্ম পাঠাও অ্যাপে রয়েছে বিভিন্ন ধরেণের ফিচার, যার মধ্যে অন্যতম ‘পাঠাও ফুড।’ এই ডিসেম্বরে পাঠাও ফুড তার গ্রাহকদের জন্যে নিয়ে এসেছে ‘দাওয়াত পান নাই’ ক্যাম্পেইন। ক্যাম্পেইনটি শুরু হচ্ছে ১৭ই ডিসেম্বর থেকে পাঠাও অ্যাপে, চলবে ২৭শে ডিসেম্বর পর্যন্ত। যেখানে একটি বাটনে ট্যাপ করলেই রাজধানীর সেরা সব রেস্টুরেন্টের বিয়ের খাবার পৌছে যাবে গ্রাহকদের দোরগোড়ায় সাথে ১,৮০০ ফ্রি কাচ্চি।

ফ্রি কাচ্চির অফারটি শুরু হবে ১৮ই ডিসেম্বর দুপুর সাড়ে ১২টা থেকে যেখানে প্রথম ৩০০ জন কাস্টমার যারা অর্ডার করবে, শুধু তারাই পাবেন। এইভাবে পুরো ৬ দিন ফ্রি কাচ্চির অফারটি চলবে।   ঢাকার উত্তরা, মিরপুর, গুলশান, ধানমন্ডি, বসুন্ধরা এবং চট্টগ্রাম-এর ‘কাচ্চি ভাই’ ব্রাঞ্চ থেকে পাঠাও ফুডের মাধ্যমে অর্ডার করে পাবেন ১,৮০০ ফ্রি কাচ্চি।

তাছাড়া পাঠাও ফুড-এর ‘দাওয়াত পান নাই’ ট্যাবে পাবেন আরো ১০০টির ও বেশি রেস্তোরার উপর ৪০% ডিস্কাউন্টসহ বিশেষ সব অফার। ঢাকার স্টার কাবাব, তেহারি ঘর, তেহারি জাংশন, বাঙ্গালিয়ানা ভোজ ও চট্টগ্রামের কাসুন্দি রেস্তোরা, ঘরোয়া কিচেন, কয়লা কাবাব স্টেশনের মত বড় বড় সব অন্যতম রেস্তোরা। দাওয়াত বুঝে নিতে এখুনি অর্ডার করুন এই লিঙ্কে- https://t.ly/dawat3

৮ বছরের যাত্রায় ১ কোটিরও বেশি গ্রাহকের পাশাপাশি পাঠাওয়ে রয়েছে ১০ হাজারের বেশি রেস্টুরেন্ট ও শপ পার্টনার। এ পর্যন্ত বাংলাদেশে ৫ লক্ষেরও বেশি মানুষের কর্মসংস্থান তৈরি করেছে পাঠাও এবং তাঁদের উপার্জনক্ষম করে তোলার পাশাপাশি বাংলাদেশের ডিজিটাল অর্থনীতিতে ও অবদান রাখছে।

তাছাড়া পাঠাও ফুড এর ইউজাররা পেমেন্ট অপশন হিসেবে ‘পে-লেটার’ ফিচার ব্যবহার করতে পারবেন শুধুমাত্র এক ট্যাবে। প্রথমে ব্যবহারের লিমিট ২,০০০ টাকা পর্যন্ত থাকবে এরপর পরবর্তীতে বিল পরিশোধ করে ফিচারটি পুনরায় গ্রহণ করতে পারবেন।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :