300X70
শনিবার , ২ সেপ্টেম্বর ২০২৩ | ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

পাথরঘাটায় এয়ার গান, বিদেশী পিস্তল ও গোলাসহ আটক ০১

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
সেপ্টেম্বর ২, ২০২৩ ১:১৮ পূর্বাহ্ণ

বাঙলা প্রতিদিন ডেস্ক : বরগুনার পাথরঘাটায় ৫টি এয়ার গান, ১ টি বিদেশী পিস্তল, ৫ রাউন্ড তাজা গোলাসহ একজনকে আটক করেছে কোস্ট গার্ড।

শুক্রবার (১ সেপ্টেম্বর) কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার আব্দুর রহমান এ তথ্য জানান।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে, শুক্রবার (১ সেপ্টেম্বর) সকাল ১১.৩০ টায় বাংলাদেশ কোস্ট গার্ড দক্ষিণ জোন অধীনস্থ বিসিজি স্টেশন পাথরঘাটা কর্তৃক স্টাফ অফিসার (অপারেশান্স) লেফটেন্যান্ট হাসান মেহেদী এর নেতৃত্বে বরগুনা জেলার পাথরঘাটা উপজেলাধীন মুন্সীরহাট খাল সংলগ্ন বেইলী ব্রীজ এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে উক্ত এলাকায় খুলনা হতে পাথরঘাটাগামী একটি যাত্রীবাহী বাস (বিআরটিসি) তল্লাশী করতঃ ৫ টি অবৈধ এয়ারগান, ১ টি বিদেশী পিস্তল, ৫ রাউন্ড তাজা গোলা, ১ বোতল বিদেশী মদসহ এক ব্যক্তিকে আটক করা হয়।

আটককৃত ব্যক্তি শেখ মোমিনুর ইসলাম (৩১) সাতক্ষীরা জেলার তালা থানাধীন মাগুরাডাঙ্গা গ্রামের বাসিন্দা। পরবর্তীতে আটককৃত ব্যক্তিকে কোস্ট গার্ডের আভিযানিক দল কর্তৃক প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, জব্দকৃত অস্ত্র ও মাদক বরগুনা জেলার পাথরঘাটা উপজেলা হতে নদীপথে লঞ্চযোগে রাজধানী ঢাকায় গমন করার উদ্দেশ্যে পাথরঘাটায় আনা হয়েছিলো।

তিনি আরও বলেন, অতঃপর জব্দকৃত অস্ত্র, গোলা ও মাদকসহ আটককৃত ব্যক্তিকে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য পাথরঘাটা থানায় হস্তান্তর করা হয়।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :