300X70
রবিবার , ২৩ অক্টোবর ২০২২ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

পিছু ধাওয়া করা পুলিশকে থামাতে মহাসড়কে ‘মুদ্রা’ ওড়াল ডাকাত দল

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
অক্টোবর ২৩, ২০২২ ৮:৪৬ পূর্বাহ্ণ

বাহিরের দেশ ডেস্ক: চিলির পুদাহুয়েল শহরের একটি জুয়ার আসরে হামলা চালিয়েছিল ডাকাত দল। আগ্নেয়াস্ত্র দেখিয়ে লুট চালায় তারা। পরে গাড়িতে করে পালিয়ে যায়। পুলিশ তাৎক্ষণিক এই খবর পেয়ে ধাওয়া করে ডাকাত দলের গাড়িটিকে।

দেশটির উত্তর উপকূলীয় মহাসড়ক ধরে বিদ্যুৎগতিতে ছুটছিল ডাকাতদের গাড়িটি। পেছনে ধাওয়া করছিল পুলিশের গাড়ি। একটা সময় ডাকাতদের গাড়িটিকে প্রায় ধরে ফেলেছিল পুলিশের গাড়ি। তখনই বুদ্ধি করে গাড়ি থেকে মুদ্রার (পেসো) ব্যাগটি ফেলে দেয় ডাকাতেরা। এই ঘটনার ভিডিও ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

ব্যাগের খোলা মুখ থেকে মুদ্রা বেরিয়ে জাতীয় সড়কে উড়তে থাকে, যা দেখে গাড়ি থামিয়ে অনেকেই ছুটোছুটি করে মুদ্রা কুড়োতে শুরু করেন। প্রত্যক্ষদর্শীদের কারও কারও মন্তব্য, মুদ্রা কুড়িয়ে পুলিশকে সাহায্য করার নামে অনেকেই মুদ্রা পকেট ভরেন। জুয়ার আসর থেকে ঠিক কত মুদ্রা লুট করেছিল ডাকাত দল এবং কত মুদ্রা মিলেছে পুলিশি অভিযানে, তা জানা যায়নি।
তবে মাঝপথে মুদ্রা ফেলে পালিয়েও নিস্তার পায়নি ডাকাত দল। পরে ছয়জন ডাকাতকেই গ্রেফতার করে পুলিশ। চিলির পুলিশ জানিয়েছে, অভিযুক্ত ছয়জনই বিদেশি নাগরিক। তাদের মধ্যে দুইজন আবার বেআইনিভাবে চিলিতে অনুপ্রবেশ করেছিলেন। তবে তারা কোন দেশের নাগরিক, তা এখনো জানা যায়নি। একাধিক ধারায় মামলা দায়ের করে ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :