300X70
সোমবার , ৬ মার্চ ২০২৩ | ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

পুলিশ সদস্যের সঙ্গে ঝামেলার পর ছয় খেলোয়াড়-কোচ কারাগারে

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মার্চ ৬, ২০২৩ ৯:০৬ পূর্বাহ্ণ

স্পোর্টস ডেস্ক: শেখ কামাল দ্বিতীয় বাংলাদেশ যুব গেমস খেলে ঢাকা থেকে বাড়ি ফেরার পথে ট্রেনে একজন পুলিশ সদস্যের সঙ্গে ঝামেলা হলে ছয় খেলোয়াড় ও কোচকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
রোববার রাত আটটার দিকে রাজশাহীর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে নেওয়া হলে ভারপ্রাপ্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. লিটন হোসেন তাদের কারাগারে পাঠান।
এরআগে গতকাল দুপুরে রাজশাহী রেলওয়ে স্টেশনে ১১ খেলোয়াড় ও তাদের কোচকে গ্রেপ্তার করা হয়। এরপর ওই পুলিশ সদস্যকে পেটানো ও তার স্ত্রীর চেইন চুরির অভিযোগে মামলা দিয়ে তাদের আদালতে পাঠানো হয়। এ ঘটনায় ওই খেলোয়াড়দের স্বজনেরা রাজশাহী রেলওয়ে থানার সামনে বিক্ষোভ করেন।
এদিকে অপ্রাপ্তবয়স্ক পাঁচ খেলোয়াড়কে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল-২-এ তোলা হলে তারা অন্তর্র্বতীকালীন জামিন পেয়েছেন। তাদের আইনজীবী মাইনুল ইসলাম গণমাধ্যমকে জানান, তাদের বিরুদ্ধে সুনির্দিষ্ট কোনো অভিযোগ নেই। এজাহারে যা আছে তা-ও জামিনযোগ্য। রাত হয়ে যাওয়াই পূর্ণাঙ্গ শুনানি হয়নি। তাই আদালতের বিচারক মুহা. হাসানুজ্জামান তাদের সোমবার সকাল পর্যন্ত অন্তর্র্বতীকালীন জামিন দিয়েছেন। সোমবার আদালতে জামিন আবেদনের পূর্ণাঙ্গ শুনানি হবে। তারপর আদালত সিদ্ধান্ত দেবেন।

জেলা জজ আদালতের আদালত পরিদর্শক পরিমল চক্রবর্তী জানান, প্রাপ্তবয়স্ক ছয় খেলোয়াড় ও কোচকে রাতে রাজশাহীর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তোলা হয়। এ সময় ভারপ্রাপ্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. লিটন হোসেন আসামিদের কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন। পরে রাতেই তাদের রাজশাহী কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়।
ওই ১১ খেলোয়াড়ের মধ্যে তিনজন ছেলে ও আটজন মেয়ে। কারাগারে পাঠানো ছয়জন হলেন- আলী আজম, আকাশ আলী মোহন, রিমি খানম, পাপিয়া সারোয়ার ওরফে পূর্ণিমা, মোছা. দিপালী ও সাবরিনা আক্তার। অন্য পাঁচজনের বয়স ১৪ থেকে ১৭ বছরের মধ্যে। তাদের কোচের নাম আহসান কবীর।
এই খেলোয়াড়েরা জুডো, কুস্তি, কারাতেসহ বিভিন্ন খেলায় অংশ নিয়ে থাকেন। রাজশাহীর বিভিন্ন এলাকায় তাদের বাড়ি। মামলায় মো. রমজান নামের আরেক খেলোয়াড়কেও আসামি করা হয়েছে। তবে পুলিশ তাকে গ্রেপ্তার করতে পারেনি।

রোববার বিকেলে গোলাম কিবরিয়া নামের এক পুলিশ কনস্টেবলের স্ত্রী রাজিয়া সুলতানা মামলাটি করেন। কিবরিয়ার বাড়ি রাজশাহীর গোদাগাড়ীর প্রেমতলী খেতুর গ্রামে। তিনি জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ কর্মরত।

মামলায় অভিযোগ করা হয়, রোববার স্ত্রী রাজিয়া সুলতানাকে নিয়ে ঢাকা থেকে বাড়ি ফিরছিলেন কিবরিয়া। দুপুর সাড়ে ১২টার দিকে রাজশাহী রেলওয়ে স্টেশনে তাকে মারধর করে খেলোয়াড়দের দলটি। এরপর রাজশাহী রেলওয়ে থানা-পুলিশ সবাইকে থানায় নিয়ে যায়।
খোলোয়াড়দের স্বজনরা জানান, খেলোয়াড়েরা ঢাকায় যুব গেমস খেলতে গিয়েছিল। খেলে পুরস্কার পেয়েছে। খেলা শেষে তারা ট্রেনে আসছিল। ওদের সবার ২৬ হাজার টাকা ও একটি মুঠোফোন ছিল একটি লাগেজে। ট্রেনে সেটি খুঁজে পাচ্ছিল না। তখন তারা ট্রেনে লাগেজটি খুঁজছিল। ওই সময় সাধারণ পোশাকে থাকা পুলিশ সদস্য কিবরিয়ার সঙ্গে এক মেয়ে খেলোয়াড়ের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে ওই পুলিশ সদস্য মেয়েটিকে থাপ্পড় মারেন। এছাড়া আরেক ছেলে খেলোয়াড়কেও মারধর করেন। পরে স্টেশনে তাদের আবার হাতাহাতি হয়। এরপর পুলিশ মীমাংসার নামে তাদের থানায় নিয়ে মামলা দেয়।’

 

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

গৃহবধূ হত্যায় স্বামীর মৃত্যুদণ্ড

স্মার্ট সিটি গড়তে প্রবাসীদের সহযোগিতা চাইলেন মেয়র মোঃ আতিকুল ইসলাম

ঘরে স্বামীর গলাকাটা লাশ, বিবস্ত্র স্ত্রীকে পাওয়া গেল ধানক্ষেতে

‍‍‍‍‍সহশিক্ষা কার্যক্রমের মাধ্যমে শিক্ষা পরিপূর্ণতা লাভ করে : সংস্কৃতি প্রতিমন্ত্রী

এবারের ঈদে সুবাসিত সৌরভ ছড়িয়ে দিবে দ্য বডি শপে’র চমৎকার পণ্য

আগামী ৩১ মে জাতীয় সংসদের বাজেট অধিবেশন শুরু

ব্যাংকিং ইন্ডাস্ট্রিতে প্রথম সাইবার ফিউশন সেন্টার প্রতিষ্ঠা করলো ব্র্যাক ব্যাংক

হাফেজদের সম্মানিত করতে অনুষ্ঠিত হচ্ছে মেগা রিয়েলিটি শো ‘কুরআনের নূর’

শাহ আমানতে দেড় কেজি স্বর্ণসহ আটক দুবাইফেরত যাত্রী

পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে বিমান বাহিনীর মনোজ্ঞ ফ্লাইপাস্ট অনুষ্ঠিত

ব্রেকিং নিউজ :