300X70
বৃহস্পতিবার , ১১ এপ্রিল ২০২৪ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

প্রকাশিত হলো ইমতিয়াজ বরাতের মৌলিক গান  “স্বগোতক্তি” 

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
এপ্রিল ১১, ২০২৪ ১১:২৫ পূর্বাহ্ণ

বাঙলা প্রতিদিন ডেস্ক : দেশের স্বনামধন্য সংগীতশিল্পী জয় শাহরিয়ারের রেকর্ড লেভেল “আজব রেকর্ডস” এর ইউটিউব চ্যানেল এবং ইমতিয়াজ বরাতের  ফেইসবুক পেইজে একাধারে গানটি প্রকাশিত হলো মৌলিক গান “স্বগোতক্তি “।

ঈদের চাঁদ রাতে প্রকাশিত হলো জয় শাহরিয়ারের সংগীতায়োজনে এবং ইমতিয়াজ বরাতের কথা, সুর ও কন্ঠে তার প্রথম মৌলিক গান “স্বগোতক্তি “।

এই প্রতিভাবান নবাগত শিল্পী তার গান নিয়ে ভীষণ আশাবাদী। তিনি বলেন,” গানটা ভালোবেসে গাই,লিখি বা সুর করি। একদমই নিজের অনুভূতির প্রতিফলনই হচ্ছে আমার গানগুলো। নিজেকে আমার দেশের সংগীত প্রাঙ্গণে আরও মেলে ধরতে চাই নিয়মিত গান প্রকাশের মাধ্যমে।

বাকিটা আমার শ্রোতারাই বলবেন যে আমার চেষ্টা বা এই জার্নি কতোটা সফল হলো। সবার দোয়া এবং ভালোবাসা চাই সামনে যেন ভালো ভালো গান শ্রোতাদের উপহার দিতে পারি।”  তরুণ এই শিল্পীকে নিয়ে জয় শাহরিয়ার বলেন,” বরাত সম্ভানাময় শিল্পী।  প্রতিভা আছে ভালো গান লেখার,সুর করার এবং গাওয়ার। লেগে থাকলে ভালো কিছু আশা করা যায় ওর কাছে।”

খুব ছোটবেলায়ই  লালমনিরহাট শহরে গান শিখতেন ইমতিয়াজ বরাত। তারপর লেখাপড়ার জন্য ঢাকায় আসেন এবং গানের চর্চা চালিয়ে যান। বর্তমানে তিনি ছায়ানটের শ্রদ্ধেয় শাস্ত্রীয় সঙ্গীত শিক্ষক রেজওয়ান আলী লাভলু স্যারের কাছে তালিম নিচ্ছেন।

ইমতিয়াজ বরাত তার পরিচিত পরিমন্ডলে গানের জন্য অত্যন্ত সমাদৃত। তার গান নিয়ে সবাই ভীষন আশাবাদ প্রকাশ করেছেন। পরিশেষে তার গান স্বগোতক্তির লাইন ধরেই বলতে হয়- ” এখানেই থেমে যেওনা/ তোমায় আরও আলোর গন্ধ দেবো/ সাদাকালোতে ভুল বুঝোনা, জেনো- /শেষ গানটি তোমার তরেই গাবো”।

এমন কথার গানটি গত বুধবার (১০ এপ্রিল) সন্ধ্যা ৭টা থেকে আজব রেকর্ডসের ইউটিউব চ্যানেলে এবং ইমতিয়াজ বরাতের ফেইসবুক পেইজে ( Imtiaz  Barat) দেখা যাবে।

ইউটিউব লিঙ্ক:  https://youtu.be/CKfZ8uWOH6I?si=bKsHj3-9oUGJpRhr আজব রেকর্ডসের অফিসিয়াল স্পটিফাইসহ মিউজিক প্ল্যাটফর্মগুলোতেও পাওয়া যাবে গানটি।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :