300X70
বুধবার , ২৯ নভেম্বর ২০২৩ | ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

প্রজেক্ট ম্যানেজমেন্ট অ্যাওয়ার্ড ২০২৩ পেল এনার্জিপ্যাক

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
নভেম্বর ২৯, ২০২৩ ১২:২১ পূর্বাহ্ণ

বাঙলা প্রতিদিন ডেস্ক : দেশের অন্যতম শীর্ষস্থানীয় পাওয়ার ইঞ্জিনিয়ারিং প্রতিষ্ঠান এনার্জিপ্যাক ইনফ্রাস্ট্রাকচার অ্যান্ড ডেভেলপমেন্ট লিমিটেড রাজধানী ঢাকায় গত ২৫ নভেম্বর অনুষ্ঠিত এক অনুষ্ঠানে বাংলাদেশ প্রজেক্ট ম্যানেজমেন্ট অ্যাওয়ার্ডস ২০২৩ অর্জন করেছে।

পদ্মা সেতু রেল সংযোগ প্রকল্পের জন্য করা সাবস্টেশনের ডিজাইন, সাপ্লাই, ম্যানুফেকচার, ইনস্টল ও কমিশনিং এবং বৈদ্যুতিক কাজের জন্য এই পুরস্কার অর্জন করে এনার্জিপ্যাক ইনফ্রাস্ট্রাকচার অ্যান্ড ডেভেলপমেন্ট লিমিটেড। প্রতিষ্ঠানটি আইসি (ইন্টারন্যাশনাল ইলেক্ট্রোটেকনিক্যাল কমিশন) ও আইএসও’র (ইন্টারন্যাশনাল অরগানাইজেশন ফর স্ট্যান্ডার্ডাইজেশন) নীতিমালা মেনে চলার পাশাপাশি, যথাযথভাবে দ্রুততম সময়ের মধ্যে উৎপাদন প্রক্রিয়া পরিচালনা করতে সক্ষম হয়। প্রকল্পটি তারা পিএমআই (প্রজেক্ট ম্যানেজমেন্ট ইনস্টিটিউট) হাইব্রিড উপায়ে পরিচালনা করে।

নির্ধারিত সময়ের আগেই প্রতিষ্ঠানটি কাজের প্রথম পর্যায় সম্পন্ন করে। দেশের অবকাঠামোগত উন্নয়নকে এগিয়ে নিতে প্রতিষ্ঠানটির অবদানের ক্ষেত্রে এই অর্জন অসামান্য। এই পুরস্কার সম্পর্কে এনার্জিপ্যাক ইনফ্রাস্ট্রাকচার অ্যান্ড ডেভেলপমেন্ট লিমিটেডের চেয়ারম্যান হুমায়ুন রশিদ বলেন, “প্রজেক্ট ম্যানেজমেন্ট অ্যাওয়ার্ড ২০২৩ অর্জন করায় আমরা অত্যন্ত উচ্ছ্বসিত। এই পুরস্কার দেশের অবকাঠামগত উন্নয়নে আমাদের অবদানের স্বীকৃতি। আমরা অত্যন্ত আনন্দিত যে নির্ধারিত সময়ের আগেই প্রথম পর্যায়ের কাজ শেষ করতে পেরেছি ও সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে দেওয়া প্রতিশ্রুতি রক্ষায় সমর্থ হয়েছি । আমরা এই প্রকল্পের গর্বিত অংশীদার। আমরা উদ্ভাবনী প্রযুক্তির মাধ্যমে দেশের মানুষের জীবনমান উন্নত করতে প্রতিশ্রুতিবদ্ধ।”

২০১৩ সালে শুরু হওয়ার পর এবার চতুর্থবারের মতো বাংলাদেশ প্রজেক্ট ম্যানেজমেন্ট অ্যাওয়ার্ডস ২০২৩ এর আয়োজন করে পিএমআই বাংলাদেশ চ্যাপ্টার। এ বছরের প্রজেক্ট ম্যানেজমেন্ট অ্যাওয়ার্ডের জন্য পাঁচটি ভিন্ন ক্যাটাগরিতে ৪০টিরও বেশি প্রকল্প অংশগ্রহণ করে। প্রজেক্ট ম্যানেজমেন্ট অনুশীলনের ক্ষেত্রে এবারও শ্রেষ্ঠত্ব প্রদর্শন করলো বাংলাদেশ প্রজেক্ট ম্যানেজমেন্ট অ্যাওয়ার্ড।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

ফাইনালে পাকিস্তান ও শ্রীলঙ্কার সম্ভাব্য একাদশ

মানবিক যুবলীগের স্বপ্নদ্রষ্টা শেখ ফজলে শামস পরশ

বেঙ্গল কমার্শিয়াল ব্যাংকের ”১ম বিশেষ সাধারণ সভা” ও “৩য় বার্ষিক সাধারণ সভা” অনুষ্ঠিত

পদ্মা সেতুতে যানবাহন চলবে ২০২২ সাল থেকে : ওবায়দুল কাদের

ডিএনসিসির অভিযানে অর্থদণ্ড ও ফুটপাতের অবৈধ দোকান উচ্ছেদ

কিশোরগঞ্জের নিকলীর হাওরে ডুবসাঁতার দিয়ে নিখোঁজ দুই পর্যটক, ১ লাশ উদ্ধার

সাংস্কৃতিক ও বাণিজ্য সম্পর্কবৃদ্ধিতে ফলপ্রসূ আলোচনা

আলেশা কার্ড এবং আমারি ঢাকা হোটেলের মধ্যে চুক্তি স্বাক্ষর।

শুধু সনদ নয়, দক্ষ ও কারিগরি শিক্ষা অর্জনের লক্ষ্যে শিক্ষাখাতকে ঢেলে সাজানো হবে : ডা. দীপু মনি

‘বঙ্গবন্ধুর খুনি ও স্বাধীনতা বিরোধীদের কবর সংসদ চত্বরে থাকতে পারে না’

ব্রেকিং নিউজ :